শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

মাদ্রাসা পড়ুয়া ৯ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা



শামসুজ্জোহা বাবু,রাজশাহী প্রতিনিধি:রাজশাহীর গোদাগাড়ীতে এক মাদ্রাসায় পড়ুয়া কিশোরী আত্মহত্যা করেছে। খবর পেয়ে গোদাগাড়ী মডেল থানা পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে । পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় মঙ্গলবার দুপুর ১২ টার সময় নিজ ঘরের তীরের সাথে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে উজানপাড়া মাদ্রাসার ৯ম শেণিতে পড়ুয়া এই কিশোরী।

নিহত ছাত্রী গোদাগাড়ী উপজেলার মাটিকাটা উজানপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমানের মেয়ে (১৫)।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে বাড়ির সকলের সাথে স্বাভাবিক ভাবে কথা বলে নিজ ঘরে যায় । দীর্ঘক্ষণ থেকে ঘরের দরজা বন্ধ দেখে অনেক ডাকাডাকির পর দরজা না খুললে সবাই মিলে ধাক্কা দিয়ে দরজা খুলার পর ঘরের তীরের সাথে দড়ি পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় রুবিনাকে দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দেই।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি ) জাহাঙ্গীর আলম বলেন, পারিবারিক সমস্যা বা প্রেম ঘটিত বিষয়ে কষ্ট সহ্য করতে না পেরে নিজ ঘরে একাই আত্মহত্যা করে বলে মনে হয়। তদন্ত করলে সঠিক কারণ জানা যাবে। পুলিশ লাশটি ঝুলন্ত আবস্থায় পেয়ে উদ্ধার করে থানায় নেওয়ার পর ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: