শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

মাদ্রাসা পড়ুয়া ৯ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা



শামসুজ্জোহা বাবু,রাজশাহী প্রতিনিধি:রাজশাহীর গোদাগাড়ীতে এক মাদ্রাসায় পড়ুয়া কিশোরী আত্মহত্যা করেছে। খবর পেয়ে গোদাগাড়ী মডেল থানা পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে । পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় মঙ্গলবার দুপুর ১২ টার সময় নিজ ঘরের তীরের সাথে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে উজানপাড়া মাদ্রাসার ৯ম শেণিতে পড়ুয়া এই কিশোরী।

নিহত ছাত্রী গোদাগাড়ী উপজেলার মাটিকাটা উজানপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমানের মেয়ে (১৫)।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে বাড়ির সকলের সাথে স্বাভাবিক ভাবে কথা বলে নিজ ঘরে যায় । দীর্ঘক্ষণ থেকে ঘরের দরজা বন্ধ দেখে অনেক ডাকাডাকির পর দরজা না খুললে সবাই মিলে ধাক্কা দিয়ে দরজা খুলার পর ঘরের তীরের সাথে দড়ি পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় রুবিনাকে দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দেই।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি ) জাহাঙ্গীর আলম বলেন, পারিবারিক সমস্যা বা প্রেম ঘটিত বিষয়ে কষ্ট সহ্য করতে না পেরে নিজ ঘরে একাই আত্মহত্যা করে বলে মনে হয়। তদন্ত করলে সঠিক কারণ জানা যাবে। পুলিশ লাশটি ঝুলন্ত আবস্থায় পেয়ে উদ্ধার করে থানায় নেওয়ার পর ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: