বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সৎ বাবার ধর্ষণে’ ১২ বছরের মেয়ে অন্তঃসত্ত্বা!  » «   ‘যুক্তরাষ্ট্রের সব ইলেকট্রনিক পণ্য বর্জন করবে তুরস্ক’  » «   রাইফার পরিবারকে ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের রুল  » «   ভারতে হামলার প্রস্তুতি নিচ্ছে আল-কায়েদাঃ জাতিসংঘ  » «   সোশ্যাল মিডিয়ার আপত্তিকর কন্টেন্ট বিশ্লেষণে পৃথক ইউনিট  » «   যুক্তরাষ্ট্র থেকে আরো বেশি তুলা আমদানি করতে চায় বাংলাদেশ  » «   গজনিতে তালেবান সংঘর্ষ, নিহত বেড়ে ৩০০  » «   আবারও উত্তপ্ত ভারত-চীন, লাদাখ সীমান্তে মুখোমুখি সেনারা  » «   ঈদুল আজহার প্রধান জামাত জাতীয় ঈদগাহে সকাল ৮টায়  » «   ৩ হাজার ৮৮ কোটি ব্যয়ে ৯ প্রকল্পের অনুমোদন  » «   আরও এক মামলায় খালেদার জামিন  » «   ১৫ আগস্টে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই  » «   মোদির জন্য কনে দেখতে চেয়েছিলেন ট্রাম্প!  » «   রাজু হত্যাকান্ড: রকিব,দেলোয়ারসহ ২৩ জনকে আসামী করে মামলা  » «   ডিভোর্সের নোটিস পেয়ে শ্বশুরবাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ স্বামীর  » «  

মাদ্রাসা পড়ুয়া ৯ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা



শামসুজ্জোহা বাবু,রাজশাহী প্রতিনিধি:রাজশাহীর গোদাগাড়ীতে এক মাদ্রাসায় পড়ুয়া কিশোরী আত্মহত্যা করেছে। খবর পেয়ে গোদাগাড়ী মডেল থানা পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে । পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় মঙ্গলবার দুপুর ১২ টার সময় নিজ ঘরের তীরের সাথে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে উজানপাড়া মাদ্রাসার ৯ম শেণিতে পড়ুয়া এই কিশোরী।

নিহত ছাত্রী গোদাগাড়ী উপজেলার মাটিকাটা উজানপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমানের মেয়ে (১৫)।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে বাড়ির সকলের সাথে স্বাভাবিক ভাবে কথা বলে নিজ ঘরে যায় । দীর্ঘক্ষণ থেকে ঘরের দরজা বন্ধ দেখে অনেক ডাকাডাকির পর দরজা না খুললে সবাই মিলে ধাক্কা দিয়ে দরজা খুলার পর ঘরের তীরের সাথে দড়ি পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় রুবিনাকে দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দেই।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি ) জাহাঙ্গীর আলম বলেন, পারিবারিক সমস্যা বা প্রেম ঘটিত বিষয়ে কষ্ট সহ্য করতে না পেরে নিজ ঘরে একাই আত্মহত্যা করে বলে মনে হয়। তদন্ত করলে সঠিক কারণ জানা যাবে। পুলিশ লাশটি ঝুলন্ত আবস্থায় পেয়ে উদ্ধার করে থানায় নেওয়ার পর ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: