সোমবার, ২২ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «   প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য মার্কিন আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র : জয়  » «   বাংলাদেশের পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ শতাংশ  » «   ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক  » «  

মাদ্রাসার মসজিদে শিশুর ঝুলন্ত লাশ



নিউজ ডেস্ক:: চট্টগ্রামে একটি মাদ্রাসার মসজিদ থেকে এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।বুধবার রাতে ওয়াজেদিয়া এলাকার ওমর ফারুক আল ইসলামীয়া মাদ্রাসা ও এতিমখানার মসজিদ থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়।মো. হাবিবুর রহমান নামের ১১ বছর বয়সী ছেলেটি ওই মাদ্রাসার হেফজ শ্রেণিতে পড়ত।

খাগড়াছড়ির দিঘীনালা উপজেলার মধ্য বোয়ালখালী পশ্চিম পাড়ার আনিসুর রহমানের ছেলে হাবিব ছাত্রাবাসেই থাকত।বায়েজিদ বোস্তামি থানার ওসি আতাউর রহমান খন্দকার বলেন, মসজিদের চতুর্থ তলা থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। জানালার গ্রিল থেকে লাশটি ঝুলছিল। পা মাটির সাথে প্রায় লাগানো অবস্থায় ছিল।

ছেলেটির হাঁটুতে পুরানো একটি ক্ষত ছিল জানিয়ে ওসি বলেন, সেখানে পুনরায় আঘাত পাওয়ার লক্ষণ দেখা গেছে।মাদ্রাসার শিক্ষার্থীরা পুলিশকে জানিয়েছে, ওই মসজিদের অন্যান্য তলায় হেফজ শাখার ছাত্ররা পড়াশোনা করলেও চতুর্থ তলা বেশিরভাগ সময় খালি থাকত।ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: