সোমবার, ২০ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

মাদারীপুরে সাংবাদিকের কাছে চাঁদা চেয়ে প্রাণনাশের হুমকি



full_697826509_1466610544নিউজ ডেস্ক: নিউএজ পত্রিকার মাদারীপুর প্রতিনিধি বেলাল খানের কাছে ১২ লক্ষ টাকা চাঁদা দাবী করেছে সন্ত্রাসীরা। চাঁদা দিতে ব্যর্থ হলে প্রাণনাশের হুমকি দেয়া। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল ১১টার দিকে। শরীয়তপুরে আওয়ামীলীগ নেতা ও মাদারীপুরে সাংবাদিকের কাছে ফোন করা চাঁদা চাওয়া হয়েছে। এ বিষয়ে মাদারীপুর থানায় সাধারণ ডাইরী করা হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখবে।

সাংবাদিক বেলাল খান জানান, সকাল ১১টার দিকে আমি শহরের পুরান বাজার এলাকার মেলবোর্ণ প্লাজার সামনে দিয়ে যাচ্ছিলাম। এসময় এক ব্যক্তি নিজেকে সর্বহারা নেতা মেজর জিয়া উদ্দিন পরিচয় দিয়ে আমার কাছে ১২ লক্ষ টাকা দাবী করে। আমি টাকা দিতে ব্যর্থ হলে আমাকে প্রাণনাশের হুমকি দেয়। এছাড়াও সে নিজে বিভিন্ন শিক্ষক হত্যা করেছে বলে দাবী করে। আমি চাঁদা না দিলে আমাকেও তাদের মত হত্যা করা হবে বলে হুমকি দেয়।

এ ঘটনায় বুধবার বিকাল ৬টার দিকে মাদারীপুর সদর থানায় একটি জিডি করা হয়েছে।

মাদারীপুর পুলিশ সুপার সরোয়ার হোসেন বলেন, এ ঘটনায় মাদারীপুর সদর থানায় একটি জিডি হয়েছে। আমরা হুমকি দাতাকে খুঁজে বের করার চেষ্টা করছি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: