মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কমলগঞ্জে সংখ্যালঘুর বাড়িতে হামলা: পিইসি পরীক্ষার্থী সহ আহত ৩  » «   নাতির সঙ্গে পিএসপি পরীক্ষা দিচ্ছেন নানি  » «   তবু চলছে সৌদি হামলা; আরো ১২ ইয়েমেনি নিহত  » «   হাইকোর্টের রুল জারি মুক্তি বার্তায় নাম থেকেও, তালিকায় অন্তর্ভুক্তি নয় কেন?  » «   ২০ কোটি টাকায় ‘ভার্জিনিটি’ নিলামে বেচলেন যে মডেল  » «   ওসমানীনগর উপজেলা স্বেচ্চাসেবক দলের মত বিনিময়  » «   ‘সংবিধান অনুসারেই জাতীয় নির্বাচন করতে হবে’  » «   টিকল না ১০ নম্বর সম্পর্কও? সুস্মিতার বয়ফ্রেন্ডের তালিকা…  » «   জাতীয় পতাকা উত্তোলন ছাড়াই চলছে সরকারি প্রাথমিক বিদ্যালয়  » «   বিয়ের রাতে পালালেন সাবিলা নূর!  » «   নিজেকে আরো সুন্দর করে তুলতে ব্যবহার করুন এই ৭ তেল  » «   ‘দু:শাসনের জন্য আ’লীগকে জবাবদিহি করতে হবে’  » «   হাসপাতাল ও হোটেলে র‌্যাবের অভিযান : জরিমানা ২২ লাখ টাকা  » «   জঙ্গি সংগঠনের কার্যক্রম ঠেকাতে ইজতেমায় পুলিশের কড়া নজরদারি থাকবে  » «   ঢাকা সেনানিবাসে প্রধানন্ত্রী‘বাঙালি জাতিকে ধ্বংস করতেই জাতির পিতাকে হত্যা’  » «  

মাদক সেবনের দায়ে ৩ স্কুল ছাত্রী বহিস্কার



নিউজ ডেস্ক::বাগেরহাটের মোরেলগঞ্জে ৯ম শ্রেণির ৩ ছাত্রীকে মাদক সেবনের দায়ে বিদ্যালয় থেকে বহিস্কার করা হয়েছে। বুধবার (২৩ আগস্ট) উপজেলা সদরের সরকারী বালিকা বিদ্যালয় কর্তৃপক্ষ মাদকাশক্ত শিক্ষার্থীদেরকে বহিস্কার করেন।

তবে ওই তিন ছাত্রী যাতে অন্য কোন বিদ্যালয়ে লেখাপড়ার সুযোগ নিতে পারে সে পথ খোলা রাখা হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফারুকুল ইসলাম বলেন, ৯ম শ্রেণির ওই তিন ছাত্রীর অভিভাবকদের উপস্থিতিতে এক সভায় বহিস্কারের সিদ্ধান্ত নেওয়া হয়। তবে তারা যাতে অন্যত্র লেখা পড়ার সুযোগ পায় সে লক্ষে নরমাল টিসি দেওয়া হয়েছে।

সম্প্রতি কয়েকজন ছাত্রীর কথাবার্তা ও চালচলনে অসংগতি দেখা দিলে শিক্ষক, শিক্ষিকারা অনুসন্ধান শুরু করেন। এক সময় তারা জানতে পারেন, ওই ছাত্রীরা বিদ্যালয়ের বাথরুমে গিয়ে সিগারেটের সাথে গাঁজা সেবন করছে। এ ছাড়াও ওই ছাত্রীরা কোল্ড ড্রিঙ্কস এর সাথে সিগারেটের তামাক ভিজিয়ে নেশা করে বলেও অনুসন্ধানে জানা গেছে।

এ ঘটনায় অভিভাবক মহলে চরম আতঙ্ক ও অসন্তোষ দেখা দিয়েছে। নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন অভিভাবক বলেন, বাড়িতে বসে এরা মাদকাশক্ত হয়নি। হয়েছে বিদ্যালয়ে গিয়ে। এই বিদ্যালয়ের শিক্ষকরা দায়িত্ব পালনের বিষয়ে যথেষ্ট উদাসীন। এখানে শৃংখলার অভাব রয়েছে বলেও অভিযোগ করেন অনেক অভিভাবক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: