সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «   আমি বহু ইস্যুতেই নোবেল পাই, ওরা দেয় না: ট্রাম্প  » «  

মাদকবিরোধী অভিযান চট্টগ্রামে বন্দুকযুদ্ধে নিহত ৩



নিউজ ডেস্ক::চট্টগ্রামে নগরীর খুলশী থানাধীন রেলওয়ে ক্যান্টিন গেইট এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ৩ জন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি নিহতরা মাদক ব্যবসায়ী। বুধবার (২৬ জুন) গভীর রাতে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে জাকির হোসেন ও ডালিম শেখ নামে দু’জনের পরিচয় পাওয়া গেলেও একজনের পরিচয় পাওয়া যায়নি। জাকির ও ডালিমের বাড়ি বাগেরহাটের মোঘলগঞ্জে বলে জানা গেছে।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী এসপি মিমতানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছে। তিনি জানান, রেলওয়ে ক্যান্টিন গেইট এলাকায় র‌্যাবের একটি টহল দল মাদকবাহী একটি গাড়িকে থামার সংকেত দেয়। এসময় গাড়ি থেকে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। এ ঘটনায় র‌্যাবের কয়েকজন সদস্যও আহত হয়েছেন।

তিনি আরও জানান, এসময় দু’জন পালিয়ে গেলেও ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়। পরে গাড়িতে তল্লাশি করে ১২০ কেজি গাঁজাসহ ২টি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: