সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «   ফেনীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৬  » «   আজ পবিত্র হজ  » «   নিজের বিয়ে বন্ধ করতে যে কাণ্ড করেছিলেন বাজপেয়ী  » «   ভেঙে পড়ার ঝুঁকিতে ফ্রান্সের ৮৪০টি সেতু!  » «   ১ লাখ জাল নোট তৈরিতে খরচ মাত্র ১০ হাজার টাকা!  » «   সেপ্টেম্বরেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় : আইনমন্ত্রী  » «   কফি আনানের মৃত্যুতে বিশ্ব নেতাদের শোক  » «   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫৭  » «   বন্যার্তদের জন্য অনন্য নজির কেরালার মাছ ব্যবসায়ী ছাত্রীর  » «   বয়স ৬২, অপরাধ ১১২, কে এই মহিলা ডন?  » «   কোরবানির পশুর হাট: মিয়ানমার থেকে গবাদি পশুর রেকর্ড আমদানি  » «   ‘এবার নয়, সংলাপ হবে পরবর্তী নির্বাচনে’  » «  

মাদকবিরোধী অভিযানআটকের পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২



নিউজ ডেস্ক::সাতক্ষীরার আটকের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দেলোয়ার হোসেন ও আবুল কালাম আজাদ নামে দুইজন নিহত হয়েছেন।

শনিবার (১৪ জুলাই) দিবাগত রাতে সদর উপজেলায় বাঁশদহার কয়ার বিল এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার সদর উপজেলার বাঁশদহা গ্রামের আবদুল গনির ও আজাদ কলারোয়ার কেড়াগাছি গ্রামের আবুল কাসেমের ছেলে।

সাতক্ষীরা সদর থানার ওসি মারুফ আহমেদ জানান, বিকালে মাদক ব্যবসায়ী দেলোয়ার ও আবুল কালামকে কিছু গাঁজা ও ফেনসিডিলসহ গোয়েন্দা পুলিশ বাঁশদহা বাজার থেকে আটক করে। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন যে, আজ রাতে মাদকের একটি বড় চালান ভারত থেকে আসবে। এর ভিত্তিতে তাদের নিয়ে মাদকের চালান উদ্ধারে যায় পুলিশ।

বাঁশদহার কয়ার বিল এলাকায় পৌঁছতেই আগে থেকে ওঁৎ পেতে থাকা তাদের সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে অন্যরা চলে গেলে ওই দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও কিছু মাদক সামগ্রী উদ্ধার করা হয়েছে। নিহতরা মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে কয়েকটি মামলাও রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: