শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি



নিউজ ডেস্ক::শেরপরের নকলা উপজেলার জালালপুর আল জামিয়াতুল মাদানিয়া ক্বওমী মাদরাসার এক শিক্ষককে পুলিশ পরিদর্শক ভাইয়ের পিস্তল দিয়ে হত্যার হুমকি দিয়েছে নয়ন (৩৫) নামের এক যুবক। সে জালালপুর গ্রামের শাহ উমর আলী ওরফে আবু খলিফার ছেলে। ২৪ সেপ্টেম্বর রবিবার ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ১৮৭৮ সালের অস্ত্র আইনে ১৯ (ঙ) ধারায় নকলা থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নয়নের ছেলে মোঃ আলিফ ওই মাদরাসার ছাত্র। সে মাদরাসার নির্ধারিত পোশাক না পড়ে অন্য পোশাক পড়ে আসতো। এ নিয়ে বৃহস্পতিবার শিক্ষক মুফতি আব্দুল আলিম আলিফকে বকাঝকা করে। আলিফ ওই ঘটনাটি শুক্রবার তার বাবা নয়নকে জানায়। ক্ষুব্ধ হয়ে শুক্রবার রাতে শিক্ষক আলিমের সাথে বাকবিতন্ডিতায় জড়িয়ে পড়ে নয়ন। এক পর্যায়ে আলিমের উপর চড়াও হয়ে সে মোটরসাইকেলের সীটের নিচ থেকে পিস্তল বের করে তাকে হত্যার হুমকি দেয়।

পুলিশ জানায়, নয়নের ভাই পুলিশ পরিদর্শক মুঞ্জুরুল কাদের বাড়ীতে বেড়াতে এসে তার ব্যক্তিগত লাইসেন্স করা পিস্তলটি ঘরে রেখে পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন। এ সুযোগে নয়ন তার অগোচরে পিস্তলটি নিয়ে মাদরাসার শিক্ষককে হুমকি দেয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে নকলা থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, এ ঘটনায় মাদরাসার প্রতিষ্ঠাতা মিজানুর রহমানের ছেলে মাওলানা লুৎফর রহমান বাদী হয়ে ১৮৭৮ সালের অস্ত্র আইনে ১৯ (ঙ) ধারায় নকলা থানায় একটি মামলা দায়ের করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: