বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পেটে গজ রেখে সেলাই: ক্ষতিগ্রস্ত মাকসুদা ৯ লাখ টাকা পাবেন  » «   হোটেলের খাবার খেয়ে অসুস্থ ৩০ শিক্ষার্থী  » «   মাটির নিচে মাইন শনাক্ত করবে বাংলাদেশের রোবট  » «   জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণার আহ্বান তুরস্কের  » «   ফেরদৌসি প্রিয়ভাষিণী ও প্রাণিসম্পদ মন্ত্রীকে দেখতে গেলেন ডেপুটি স্পিকার  » «   বিএনপির বিক্ষোভ সমাবেশ  » «   টয়লেটে গোপনে নগ্ন ছবি তুলে ব্লাকমেইল, আত্মহত্যার চেষ্টা  » «   ও আইসি সম্মেলনে রাষ্ট্রপতি‘মুসলিম দেশগুলোর নিশ্চুপ থাকার সুযোগ নেই’  » «   পত্নীতলায় বিজয় দিবস আন্ত:ইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের উদ্বোধন  » «   পত্নীতলার প্রিয় মুখ বিএফডিসি, এর তরুন কমেডিয়ান ইমরান হাসোর আজ জন্মদিন  » «   পত্নীতলায় বাল্যবিবাহ প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   রাজশাহীতে ৩ সাংবাদিককে পেটাল ছাত্রলীগ  » «   খালেদার দুর্নীতি নিয়ে ইনুর ওপেন চ্যালেঞ্জ  » «   ফেসবুকে আশঙ্কাজনকহারে বাড়ছে নগ্ন ভিডিও-ছবি  » «   অতিরিক্ত সচিব পদে পদোন্নতি ১২৮ কর্মকর্তার  » «  

মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি



নিউজ ডেস্ক::শেরপরের নকলা উপজেলার জালালপুর আল জামিয়াতুল মাদানিয়া ক্বওমী মাদরাসার এক শিক্ষককে পুলিশ পরিদর্শক ভাইয়ের পিস্তল দিয়ে হত্যার হুমকি দিয়েছে নয়ন (৩৫) নামের এক যুবক। সে জালালপুর গ্রামের শাহ উমর আলী ওরফে আবু খলিফার ছেলে। ২৪ সেপ্টেম্বর রবিবার ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ১৮৭৮ সালের অস্ত্র আইনে ১৯ (ঙ) ধারায় নকলা থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নয়নের ছেলে মোঃ আলিফ ওই মাদরাসার ছাত্র। সে মাদরাসার নির্ধারিত পোশাক না পড়ে অন্য পোশাক পড়ে আসতো। এ নিয়ে বৃহস্পতিবার শিক্ষক মুফতি আব্দুল আলিম আলিফকে বকাঝকা করে। আলিফ ওই ঘটনাটি শুক্রবার তার বাবা নয়নকে জানায়। ক্ষুব্ধ হয়ে শুক্রবার রাতে শিক্ষক আলিমের সাথে বাকবিতন্ডিতায় জড়িয়ে পড়ে নয়ন। এক পর্যায়ে আলিমের উপর চড়াও হয়ে সে মোটরসাইকেলের সীটের নিচ থেকে পিস্তল বের করে তাকে হত্যার হুমকি দেয়।

পুলিশ জানায়, নয়নের ভাই পুলিশ পরিদর্শক মুঞ্জুরুল কাদের বাড়ীতে বেড়াতে এসে তার ব্যক্তিগত লাইসেন্স করা পিস্তলটি ঘরে রেখে পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন। এ সুযোগে নয়ন তার অগোচরে পিস্তলটি নিয়ে মাদরাসার শিক্ষককে হুমকি দেয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে নকলা থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, এ ঘটনায় মাদরাসার প্রতিষ্ঠাতা মিজানুর রহমানের ছেলে মাওলানা লুৎফর রহমান বাদী হয়ে ১৮৭৮ সালের অস্ত্র আইনে ১৯ (ঙ) ধারায় নকলা থানায় একটি মামলা দায়ের করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: