শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেকে খলিফা ও ইমাম মাহাদী দাবিকারী গ্রেফতার  » «   কুয়েতে এসি বিস্ফোরণে নিহত: গ্রামের বাড়িতে মরদেহ গ্রহণ, স্বজনদের কান্নার রোল  » «   ‘রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমারের সেনাবাহিনী দায়ী’  » «   অভিষেক ম্যাচেই যাদু, কে এই বিষ্ময় যুবক!  » «   দোয়ারাবাজারে মাছের অাঘাতে একজনের মৃত্যু !  » «   সৌদিতে থাকা বাংলাদেশিদের জন্য সুখবর  » «   তরুণ ও গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, আটক ৬  » «   এ মাসেই নির্মাণকাজ উদ্বোধন বস্তিবাসীদের জন্য ৫৫০ বহুতল ভবন  » «   কান কি পরিষ্কার করা উচিত? জানলে চমকে যাবেন  » «   ভারতীয় তিন টিভির সম্প্রচার বন্ধে আপিল শুনানি রোববার  » «   ঢাবিতে ভারপ্রাপ্ত প্রক্টরের দায়িত্ব গোলাম রব্বানী  » «   আইপিইউ সম্মেলনে রোহিঙ্গা ইস্যুবাংলাদেশের কাছে ৯৮০ ভোটে হেরে গেল মিয়ানমার  » «   প্রেমিকসহ ধর্ষিতা নিখোঁজপ্রেমিককে গাছে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ  » «   লেজ আকৃতির অদ্ভুত সন্তান প্রসব গৃহবধূর!  » «   সাগরে নিম্নচাপ, ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি



নিউজ ডেস্ক::শেরপরের নকলা উপজেলার জালালপুর আল জামিয়াতুল মাদানিয়া ক্বওমী মাদরাসার এক শিক্ষককে পুলিশ পরিদর্শক ভাইয়ের পিস্তল দিয়ে হত্যার হুমকি দিয়েছে নয়ন (৩৫) নামের এক যুবক। সে জালালপুর গ্রামের শাহ উমর আলী ওরফে আবু খলিফার ছেলে। ২৪ সেপ্টেম্বর রবিবার ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ১৮৭৮ সালের অস্ত্র আইনে ১৯ (ঙ) ধারায় নকলা থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নয়নের ছেলে মোঃ আলিফ ওই মাদরাসার ছাত্র। সে মাদরাসার নির্ধারিত পোশাক না পড়ে অন্য পোশাক পড়ে আসতো। এ নিয়ে বৃহস্পতিবার শিক্ষক মুফতি আব্দুল আলিম আলিফকে বকাঝকা করে। আলিফ ওই ঘটনাটি শুক্রবার তার বাবা নয়নকে জানায়। ক্ষুব্ধ হয়ে শুক্রবার রাতে শিক্ষক আলিমের সাথে বাকবিতন্ডিতায় জড়িয়ে পড়ে নয়ন। এক পর্যায়ে আলিমের উপর চড়াও হয়ে সে মোটরসাইকেলের সীটের নিচ থেকে পিস্তল বের করে তাকে হত্যার হুমকি দেয়।

পুলিশ জানায়, নয়নের ভাই পুলিশ পরিদর্শক মুঞ্জুরুল কাদের বাড়ীতে বেড়াতে এসে তার ব্যক্তিগত লাইসেন্স করা পিস্তলটি ঘরে রেখে পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন। এ সুযোগে নয়ন তার অগোচরে পিস্তলটি নিয়ে মাদরাসার শিক্ষককে হুমকি দেয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে নকলা থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, এ ঘটনায় মাদরাসার প্রতিষ্ঠাতা মিজানুর রহমানের ছেলে মাওলানা লুৎফর রহমান বাদী হয়ে ১৮৭৮ সালের অস্ত্র আইনে ১৯ (ঙ) ধারায় নকলা থানায় একটি মামলা দায়ের করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: