শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «   খালেদাকে গ্রেফতার দেখাতে দুদকের আবেদন  » «   হবিগঞ্জে পাওনা টাকা নিয়ে বিরোধ, ছুরিকাঘাতে যুবক খুন  » «   যে কারণে ছাত্রলীগ সভাপতির আত্মহত্যার চেষ্টা  » «   জাহান্নামের আগুনে বসিয়া হাসি পুষ্পের হাসি: হাসিনা  » «   যেভাবে মশার কামড় থেকে বাঁচবেন  » «   ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ সমৃদ্ধ দেশে পরিণত হবে  » «   খালেদা জিয়া জামিন পেতে পারেন: হাইকোর্ট  » «   স্কুলে শিক্ষকদের অস্ত্র দেয়ার পক্ষে ট্রাম্প  » «   চাচী-বাবাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেললেন সন্তান! অতঃপর…  » «  

মাত্র ৭০ টাকায় সারা বছর ইন্টারনেট!



বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক::প্রযুক্তি নির্ভর এই বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে ইন্টারনেট অত্যাবশ্যকীয়। আর তারই জের ধরে মোবাইল কোম্পানিগুলো দিয়ে চলেছে একের পর এক চমকপ্রদ ইন্টারনেট অফার।

মুকেশ আম্বানীর জিও ফোনকে টেক্কা দিতে এবার এমনই এক অফার নিয়ে হাজির হয়েছে তার ভাই অনিল আম্বানীর রিলায়েন্স।

৭০ টাকায় পাওয়া যাবে সারাবছর ইন্টারনেট। সেই সাথে থাকছে ৫৬ টাকার টকটাইম।

রিলায়েন্স মোবাইলের এই অফারে বছরজুড়ে টুজি ডাটা ব্যবহার করা যাবে। আর এ অফারটি শুধুমাত্র ভারতেই কার্যকর হবে।

এ অফারের জন্য টুইট বার্তায় দু’টি শর্তের কথা বলা হয়েছে। প্রথমত, জিএসএম সিমে এক বছরের জন্য দৈনিক ১ জিবি করে টুজি ডেটা পাওয়া যাবে। দ্বিতীয়ত, এলটিই সিমের ক্ষেত্রে প্রতি মাসে ১ জিবি করে টুজি ডেটা পাওয়া যাবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: