সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

মাত্র ৭০ টাকায় সারা বছর ইন্টারনেট!



বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক::প্রযুক্তি নির্ভর এই বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে ইন্টারনেট অত্যাবশ্যকীয়। আর তারই জের ধরে মোবাইল কোম্পানিগুলো দিয়ে চলেছে একের পর এক চমকপ্রদ ইন্টারনেট অফার।

মুকেশ আম্বানীর জিও ফোনকে টেক্কা দিতে এবার এমনই এক অফার নিয়ে হাজির হয়েছে তার ভাই অনিল আম্বানীর রিলায়েন্স।

৭০ টাকায় পাওয়া যাবে সারাবছর ইন্টারনেট। সেই সাথে থাকছে ৫৬ টাকার টকটাইম।

রিলায়েন্স মোবাইলের এই অফারে বছরজুড়ে টুজি ডাটা ব্যবহার করা যাবে। আর এ অফারটি শুধুমাত্র ভারতেই কার্যকর হবে।

এ অফারের জন্য টুইট বার্তায় দু’টি শর্তের কথা বলা হয়েছে। প্রথমত, জিএসএম সিমে এক বছরের জন্য দৈনিক ১ জিবি করে টুজি ডেটা পাওয়া যাবে। দ্বিতীয়ত, এলটিই সিমের ক্ষেত্রে প্রতি মাসে ১ জিবি করে টুজি ডেটা পাওয়া যাবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: