বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

মাতৃগর্ভে মারামারি করছে যমজ শিশু! ভিডিও ভাইরাল



আন্তর্জাতিক ডেস্ক:: যমজ ভাইবোনদের মধ্যে যেমন ভাব থাকে, তেমন ঝগড়াও হয়। তাদের মধ্যে যেমন মিল থাকে তেমনি খুনসুটিও। কিন্তু তাই বলে মায়ের গর্ভেও এমনটা হবে, তা আশাতীত। এমনই এক আজব ভিডিও দেখে দারুন বিস্মিত হয়েছেন স্বয়ং চিকিৎসকরাও। চীনের ইয়ানচুন এলাকায় ঘটনাটি ঘটেছে।

এ ধরনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিও-তে দেখা যাচ্ছে, রীতিমতো মারামারি করছে যমজ সন্তানরা। জানা গেছে, নিয়মমাফিক চেকআপের জন্য চিকিৎসকের কাছে গিয়েছিলেন ৪ মাসের অন্তঃসত্ত্বা এক নারী। চেম্বারে চিকিৎসক তার আল্ট্রাসাউন্ড করেন। সেখানেই দেখা যায়, মাতৃগর্ভে মারপিট শুরু করে দিয়েছে তার যমজ সন্তানরা। পুরো ঘটনাটাই মোবাইলে রেকর্ড করে রাখেন ওই নারীর স্বামী।

ভিডিওটি গত বছরের। সদ্যই যমজ কন্যাসন্তানের জন্ম দিয়েছেন ওই নারী। তাদের নাম রাখা হয়েছে চেরি ও স্ট্রবেরি। সন্তান জন্মের পর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তাদের বাবা। সঙ্গে সঙ্গে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। পোষ্ট হওয়ার পরপরই ১ মিলিয়ন শেয়ার, ২.৫ মিলিয়ন ভিউ, হাজার হাজার কমেন্ট পড়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: