সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «   বঙ্গবন্ধু হত্যায় জিয়া নয়, আ.লীগ নেতারা জড়িত : ফখরুল  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন: ‘শঙ্কা’ নিয়েই প্রস্তুত বাংলাদেশ  » «   সুনামগঞ্জে বিষপানে যুবকের আত্মহত্যা  » «   পাবলিক বিশ্ববিদ্যালয়ে ইভিনিং প্রোগ্রামে জমজমাট শিক্ষা বাণিজ্য  » «   ১০ দিনে ১৭৫ কোটি ডলারের রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা  » «   আজ বাংলাদেশে আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী, গুরুত্ব পাবে তিস্তা চুক্তি  » «   হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কনস্টেবলের মৃত্যু  » «   খুলনা থেকে সিলেট পর্যন্ত জমি ভারতকে ছেড়ে দিতে হবে বাংলাদেশকে!  » «   ফিলিস্তিনে ইসরাইলের গুলি ও রকেট হামলা  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু যেকোনো দিন: পররাষ্ট্র সচিব  » «   গুগলে ‘ভিখারি’ লিখলেই আসছে ইমরান খানের ছবি  » «  

মাতৃগর্ভে মারামারি করছে যমজ শিশু! ভিডিও ভাইরাল



আন্তর্জাতিক ডেস্ক:: যমজ ভাইবোনদের মধ্যে যেমন ভাব থাকে, তেমন ঝগড়াও হয়। তাদের মধ্যে যেমন মিল থাকে তেমনি খুনসুটিও। কিন্তু তাই বলে মায়ের গর্ভেও এমনটা হবে, তা আশাতীত। এমনই এক আজব ভিডিও দেখে দারুন বিস্মিত হয়েছেন স্বয়ং চিকিৎসকরাও। চীনের ইয়ানচুন এলাকায় ঘটনাটি ঘটেছে।

এ ধরনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিও-তে দেখা যাচ্ছে, রীতিমতো মারামারি করছে যমজ সন্তানরা। জানা গেছে, নিয়মমাফিক চেকআপের জন্য চিকিৎসকের কাছে গিয়েছিলেন ৪ মাসের অন্তঃসত্ত্বা এক নারী। চেম্বারে চিকিৎসক তার আল্ট্রাসাউন্ড করেন। সেখানেই দেখা যায়, মাতৃগর্ভে মারপিট শুরু করে দিয়েছে তার যমজ সন্তানরা। পুরো ঘটনাটাই মোবাইলে রেকর্ড করে রাখেন ওই নারীর স্বামী।

ভিডিওটি গত বছরের। সদ্যই যমজ কন্যাসন্তানের জন্ম দিয়েছেন ওই নারী। তাদের নাম রাখা হয়েছে চেরি ও স্ট্রবেরি। সন্তান জন্মের পর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তাদের বাবা। সঙ্গে সঙ্গে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। পোষ্ট হওয়ার পরপরই ১ মিলিয়ন শেয়ার, ২.৫ মিলিয়ন ভিউ, হাজার হাজার কমেন্ট পড়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: