রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরি পেলেন সিলেটের অর্ধশতাধিক প্রতিবন্ধী  » «   ‘নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী’  » «   কফি আনানের মৃত্যুতে স্পিকারের শোক  » «   চীন থেকে ফিরে ঠান্ডা মাথায় সাবেক স্বামীকে খুন!  » «   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «  

মাঠে ছাগল বাঁধতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী



নিউজ ডেস্ক::গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় নির্যাতিতার দাদি বাদী হয়ে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

নির্যাতিতা কিশোরী ও তার পরিবারের অভিযোগ, বুধবার বেলা ১১টার দিকে ওই কিশোরী বাড়ির পাশের মাঠে ছাগল বাঁধতে যায়। এসময় নদীর ধারে ওঁৎ পেতে থাকা একই গ্রামের সুজন মিয়া মেয়েটির পেছন থেকে ওড়না টেনে খুলে নিয়ে তার মুখ চেপে ধরে আখ ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। তারপর মেয়েটির চিৎকারে লোকজন এগিয়ে এলে অভিযুক্ত যুবক পালিয়ে যায়। মেয়েটিকে বাড়িতে নিয়ে এলে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে বিকালে আশঙ্কাজনক অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অভিযুক্ত সুজন একই গ্রামের আজম আকন্দের ছেলে।

চিকিৎসকরা জানান, কিশোরীটির শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার সার্বিক অবস্থা আশঙ্কামুক্ত নয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সাদুল্ল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জানান, ধর্ষণের শিকার মেয়েটিকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় কিশোরীটির দাদি বাদী হয়ে সুজনকে আসামি করে রাতে মামলা করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: