মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মক্কা-মদিনায় হাজিদের ‘হজ অ্যাপ’ সুবিধা দিচ্ছে ভারত!  » «   হজরত শাহজালালের (রহ.) মাজারে ভক্ত-আশেকানদের ঢল  » «   পশ্চিমবঙ্গেও ছেলেধরা গুজব, একজনকে পিটিয়ে হত্যা  » «   হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «  

মাঠে ছাগল বাঁধতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী



নিউজ ডেস্ক::গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় নির্যাতিতার দাদি বাদী হয়ে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

নির্যাতিতা কিশোরী ও তার পরিবারের অভিযোগ, বুধবার বেলা ১১টার দিকে ওই কিশোরী বাড়ির পাশের মাঠে ছাগল বাঁধতে যায়। এসময় নদীর ধারে ওঁৎ পেতে থাকা একই গ্রামের সুজন মিয়া মেয়েটির পেছন থেকে ওড়না টেনে খুলে নিয়ে তার মুখ চেপে ধরে আখ ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। তারপর মেয়েটির চিৎকারে লোকজন এগিয়ে এলে অভিযুক্ত যুবক পালিয়ে যায়। মেয়েটিকে বাড়িতে নিয়ে এলে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে বিকালে আশঙ্কাজনক অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অভিযুক্ত সুজন একই গ্রামের আজম আকন্দের ছেলে।

চিকিৎসকরা জানান, কিশোরীটির শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার সার্বিক অবস্থা আশঙ্কামুক্ত নয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সাদুল্ল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জানান, ধর্ষণের শিকার মেয়েটিকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় কিশোরীটির দাদি বাদী হয়ে সুজনকে আসামি করে রাতে মামলা করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: