সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «   গুগলে ‘টয়লেট পেপার’ লিখলে আসছে পাকিস্তানের পতাকা  » «   পাকিস্তানের সেনাবাহিনী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করেছে ভারত?  » «   সাত বছরে ৬৩ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন  » «   তিন দিনের সীমান্ত সম্মেলনে বিএসএফ প্রতিনিধিদল বাংলাদেশে  » «   বড় রাজনৈতিক দল অংশ না নেওয়া ইসির জন্য হতাশাজনক: সিইসি  » «   পাকিস্তানকে কী করতে পারবে ভারত?  » «   বঙ্গবীর ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সা’দপন্থীদের ইজতেমা শুরু  » «   মোদির স্বপ্ন কখনোই পূরণ হবে না, পাল্টা হুঙ্কার পাকিস্তানের  » «   চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «  

মাঠে ছাগল বাঁধতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী



নিউজ ডেস্ক::গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় নির্যাতিতার দাদি বাদী হয়ে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

নির্যাতিতা কিশোরী ও তার পরিবারের অভিযোগ, বুধবার বেলা ১১টার দিকে ওই কিশোরী বাড়ির পাশের মাঠে ছাগল বাঁধতে যায়। এসময় নদীর ধারে ওঁৎ পেতে থাকা একই গ্রামের সুজন মিয়া মেয়েটির পেছন থেকে ওড়না টেনে খুলে নিয়ে তার মুখ চেপে ধরে আখ ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। তারপর মেয়েটির চিৎকারে লোকজন এগিয়ে এলে অভিযুক্ত যুবক পালিয়ে যায়। মেয়েটিকে বাড়িতে নিয়ে এলে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে বিকালে আশঙ্কাজনক অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অভিযুক্ত সুজন একই গ্রামের আজম আকন্দের ছেলে।

চিকিৎসকরা জানান, কিশোরীটির শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার সার্বিক অবস্থা আশঙ্কামুক্ত নয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সাদুল্ল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জানান, ধর্ষণের শিকার মেয়েটিকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় কিশোরীটির দাদি বাদী হয়ে সুজনকে আসামি করে রাতে মামলা করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: