রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «   জেলগেট থেকে স্বামীকে নিয়ে যায় ডিবি, আজ শুনি বন্দুকযুদ্ধে নিহত  » «   ইরানে করোনাভাইরাসে ৫ জনের মৃত্যু  » «   আ. লীগের মনোনয়ন পাননি স্বামী, যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন শাবানা  » «   অনৈতিক কাজে নারী সরবরাহ, দম্পতিসহ গ্রেপ্তার ৪  » «   পাকিস্তান আমলে রাস্তায় আন্দোলন করেছি, এখন করা যায় না  » «   ব্যাংক ঋণে চলছে সরকার  » «   মুজিববর্ষে ২০০ টাকার নোট আসছে বাজারে  » «   সরকারি চাকরিজীবীদের বড় সুখবর দিল সরকার  » «   বিমানবন্দরে মুসলিমদের বাড়তি তল্লাশির পরামর্শ রায়ানএয়ার সিইওর  » «   শীর্ষ সন্ত্রাসী জিসানের অন্যতম সহযোগী শাকিল গ্রেপ্তার  » «   কুৎসা রটানোয় হতাশ হলেও বার্সাতে সুখেই আছেন মেসি  » «   ওয়াসার পানির দাম বাড়ানোর প্রস্তাব, ক্ষুব্ধ নগরবাসী  » «   শহীদের সঙ্গে প্রেম ভাঙলো কার দোষে? মুখ খুললেন কারিনা  » «   বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেল সখীপুরের ২ হাজারের বেশি মানুষ  » «  

মাঝরাতে দিল্লির রাস্তায় দেখা মিলল ভূতের! (ভিডিওসহ)



Ghost-Sightingঅনলাইন ডেস্ক::
মাঝরাতে দিল্লির রাস্তায় সাদা শাড়ি পরা এক মহিলাকে ধীর গতিতে হেঁটে যেতে দেখা গেল। কিন্তু অদ্ভূত বিষয় খানিকক্ষণ বাদেই তিনি উধাও। আবার হয়ত রাস্তার অন্য ধারে হঠাৎই দেখা মিলল তার। রাস্তার সকলেই তাকে দেখে দূরে পালিয়ে যাচ্ছেন। বা উন্মাদের মত উল্টো দিকে ছুটতে শুরু করছেন। তবে কি তিনি ভূত!

সম্প্রতি এমনই এক ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা গিয়েছে মহিলা এক অটোচালকের কাছে পৌঁছতেই সে ছিটকে অটো থেকে বেড়িয়ে দৌড়তে শুরু করেছে। রাস্তার ধারে অনেক গাড়িও মহিলাকে দেখে থমকে গেলেও আবার স্টিয়ারিং ঘুড়িয়ে দে-দৌড়। রাস্তার অনেক লোকই মহিলাকে দূর থেকে দেখেছেন কিন্তু তার কাছে যাওয়ার সাহস কারও হয়নি।
সোশ্যাল সাইটে রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি করেছে এই ভিডিও। কিন্তু এটি কোনও ভূতের গল্প আদতে নয়। এটি নিছক একটি মজা।
আপনিও একবার ভিডিওটি দেখেই নিন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: