সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

মাছ ধরা ও খাওয়ার অনুমতি পেল হাওরের মানুষ



নিউজ ডেস্ক::পরিবেশ অধিদফতরের ছাড়পত্র পাওয়ার পর সুনামগঞ্জ জেলার হাওর এলাকায় মাছ ধরার অনুমতি দিয়েছে জেলা প্রশাসন। মঙ্গলবার পুনরায় হাওর এলাকার মাছ ধরা ও খাওয়ার অনুমতি দেয় প্রশাসন।

তবে পচা ও মৃত মাছ না খাওয়ার জন্য জনগণকে অনুরোধ জানিয়েছে জেলা মৎস্য বিভাগ। এবার অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে সুনামগঞ্জের হাওরগুলো ডুবে যায়। এতে ধান-মাছসহ তিন খাতে ক্ষতি হয়েছে প্রায় পাঁচ হাজার কোটি টাকা।

এ ছাড়া দুর্গত এলাকায় অন্যান্য ফসল, শাকসবজি, ফলমূল, গবাদি পশুসহ ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে ৯০ শতাংশ। হাওরের মাছে হটাৎ মারা পরার কারণে মাছ ধরা এবং খাওয়ায় সাতদিনের নিষেধাজ্ঞা দেয় প্রশাসন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: