শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইন্সটাগ্রাম ভিডিওতে মিউজিক অ্যাড করবেন যেভাবে!  » «   বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মোস্তফা আজাদের ইন্তেকাল  » «   ছুটির বিকেলে নাতি-নাতনিদের সঙ্গে প্রধানমন্ত্রীর খুনসুটি  » «   নতুন স্ত্রীকে ঘরে তুললেন হৃদয় খান  » «   জামালগঞ্জে মসজিদের ইমামের বাড়ির রাস্তায় চলাচলে বাধার অভিযোগ  » «   সব কর্মসূচি পালন করতে অনুমতি নিতে হবে কেন?  » «   সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন : প্রধানমন্ত্রী  » «   যে অসুস্থতার কথা উল্লেখ করা হয়েছে আপিল আবেদনে  » «   হবিগঞ্জে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  » «   মাশরাফির ফেরার সম্ভাবনা নেই!  » «   কৃত্রিম বুদ্ধিমত্তা হতে পারে ভয়ানক  » «   শিশুকে ধর্ষণের পর মাথা থেঁতলে হত্যা  » «   শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২  » «   যেভাবে মিলবে কোষ্ঠকাঠিন্য থেকে মুক্তি!  » «   বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের লাঠিপেটা, আটক ১১  » «  

মাগুরায় গলায় দড়ি নিয়ে গৃহবধুর আত্মহত্যা



মনিরুল ইসলাম সিদ্দিকী, মাগুরা থেকে: মাগুরা জেলার শ্রীপুর থানার ঘাশিয়ারা গ্রামে মঙ্গলবার (১৬ জানুয়ারি) নিজ ঘরে গলায়দড়ি নিয়ে তানিয়া খাতুন শাবান (২২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম জানান, মৃত তানিয়া ঘাশিয়ারা গ্রামের সুমন মন্ডলের স্ত্রী।

তানিয়া গার্মেন্টস শ্রমিক ছিলেন। তিনি ঢাকায় চাকরি করত। ছুটিতে স্বামির সাথে বেড়াতে এসেছিলো। মঙ্গলবার নিজ ঘরে গলায় দড়ি নিয়ে আত্মহত্যা করে সে। বিষয়টি তাৎক্ষণিকভাবে শ্রীপুর থানা পুলিশকে জানালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মাগুরা মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে শ্রীপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ইতোমধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: