বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «  

মাগুরায় ঐতিহ্যবাহী ঘৌড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত



মনিরুল ইসলাম সিদ্দিকী,মাগুরা থেকে:মাগুরার মহম্মদপুর উপজেলার বড়লিয়া গ্রামে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গ্রামীণ মেলা ও ঘৌড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

একশত বছরের ঐতিহ্য ধরে রাখতে স্থানীয় ক্রীড়ামোদিগণ এই মেলা ও ঘৌড়দৌড় প্রতিযোগিতার আয়োজন করে। মাগুরা, নড়াইল,ফরিদপুর ও রাজবাড়ী জেলার ১৫টি ঘোড়া এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় নড়াইল জেলার লোহাগড়া গ্রামের কেরামত ফকিরের ঘোড়া প্রথম স্থান, মাগুরা জেলার বড়-লিয়া গ্রামের কানাই শিকদারের ঘোড়া দ্বিতীয় স্থান এবং রাজবাড়ী জেলার আহম্মদ আলীর ঘোড়া তৃতীয় স্থান লাভ করে।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে আকর্ষণীয় পুরস্কার বিতরণ করেন মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পংকজ কুমার কুণ্ডু।

এ উপলক্ষে আয়োজিত গ্রামীণ মেলায় নানা রকমের মিষ্টি, বাচ্চাদের খেলার সামগ্রী, মাছ ও আসবাবপত্রের দোকান বসে। এলাকার হাজার হাজার দর্শক এই প্রতিযোগিতা ও মেলা উপভোগ করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: