রবিবার, ২৯ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে প্রবেশকালে আটক ৪



ঝিনাইদহের মহেশপুরের বাঘাডাঙ্গা সীমান্তের দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশকালে চারজনকে আটক করেছে বিজিবি। আটকরা প্রত্যেকে বাংলাদেশি নাগরিক।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে আটকের পর তাদের মহেশপুর থানায় সোপর্দ করা হয়।

আটকরা হলেন, পিরোজপুর জেলার চণ্ডিপুর আবাসনের কলিম শিকদার (৩৫) তার স্ত্রী লায়জু খাতুন (৩২) ও মেয়ে লামিয়া শিকদার (১৪) এবং বাহেরহাট জেলার শরনখোলা গ্রামের লতিফ কাজীর ছেলে তরিকুল ইসলাম (২৪)।

খালিশপুরের ৫৮ ব্যাটালিয়ানের পরিচালক লে. কর্নেল কামরুল আহসান জানান, সকালে মহেশপুরের বাঘাডাঙ্গা বিওপির সীমান্ত দিয়ে ভারতে থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় চারজনকে আটক করা হয়। কয়েক দিন আগে কাজের জন্য তারা ভারতে যান।

আটকরা প্রত্যেকেই বাংলাদেশের নাগরিক বলে দাবি করেছেন খালিশপুরের ৫৮ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল কামরুল আহসান।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোর্শেদ হোসেন খান বলেন, আটকদের মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: