মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে আজ শেষ হল বিশ্ব ইজতেমা  » «   আমিরাতের ক্রাউন প্রিন্সের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক  » «   ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা  » «   মেডিকেলের ডাস্টবিনে শিশুসহ ২৬ মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ  » «   উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «  

মহিলাদের উপর অর্তকিত হামলা, আহত ৮



নিউজ ডেস্ক::ভোলার রাজাপুরে জমিজমা সংক্রান্ত বিষয়ে পূর্বের শত্রুতার জের ধরে দুই গ্রুপের মধ্যে সংঘের্ষ আহত হয়েছে অন্তত ৮ জন। শনিবার(৩০ জুন)বিকাল ২টার দিকে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের দক্ষিণ রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে মূমুর্ষ অবস্থায় আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয় সূত্র জানায়, ওই এলাকার বাসিন্দা মো. জহির, জিয়া, বাহাউদ্দিন, রিয়াজ, সফি সরদার, রুবেল, রাকিবসহ কয়েকজন মিলে একই এলাকার বাসিন্দা কুলসুম, রাশেদা, রাবেয়া, ফাতেমা, পারুল বিবি, শাহিন এর বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এ হামলার ঘটনার পর এলাকার মহিলা সংরক্ষিত মেম্বারের স্বামী ভুট্টুর নেতৃত্বে মাঝি বাজারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েও ভাংচুর করে এবং এক ব্যবসায়ীকে পিঠিয়ে আহত করে।

আহতরা হলেন কুলসুম বেগম, রাশেদা বেগম, রাবেয়া বেগম, ফাতেমা বিবি, পারুল বিবি ও শাহিন। আহতরা বর্তমানে ভোলা সদর হাসপাতালের চিকিৎসাধীন রয়েছে।

আহতরা জানান, দুপুরের দিকে জহির, রিয়াজ, বাহাউদ্দিন, সফি, রুবেলসহ একটি দল বাড়িতে প্রবেশ করে আমাদের ওপর অর্তকিত হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে এবং ভোগ দখলীয় সম্পত্তি দখল করার চেষ্টা চালায়। আমাদের পুরুষরা বাড়িতে না থাকায় ঘরের মহিলাদের ঘর থেকে বাহির করে সন্ত্রাসীরা পিঠিয়ে আহত করে। এসময় বাঁধা দিলে আমাদেরকেও পিঠিয়ে রক্তাক্ত জখম করে।

এ বিষয়ে প্রতিপক্ষ, রিয়াজ, বাহাউদ্দিন, রুবেল, জহিরের কাছে জানতে চাইলে তারা বলেন, আমাদের উপরও হামলা চালিয়েছে। আমাদের দুইজন লোক হাসপাতালে ভর্তি আছে।

আহতদের কাছে মামলা সম্পর্ক জানতে চাইলে, মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: