শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

মহিলাদের উপর অর্তকিত হামলা, আহত ৮



নিউজ ডেস্ক::ভোলার রাজাপুরে জমিজমা সংক্রান্ত বিষয়ে পূর্বের শত্রুতার জের ধরে দুই গ্রুপের মধ্যে সংঘের্ষ আহত হয়েছে অন্তত ৮ জন। শনিবার(৩০ জুন)বিকাল ২টার দিকে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের দক্ষিণ রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে মূমুর্ষ অবস্থায় আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয় সূত্র জানায়, ওই এলাকার বাসিন্দা মো. জহির, জিয়া, বাহাউদ্দিন, রিয়াজ, সফি সরদার, রুবেল, রাকিবসহ কয়েকজন মিলে একই এলাকার বাসিন্দা কুলসুম, রাশেদা, রাবেয়া, ফাতেমা, পারুল বিবি, শাহিন এর বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এ হামলার ঘটনার পর এলাকার মহিলা সংরক্ষিত মেম্বারের স্বামী ভুট্টুর নেতৃত্বে মাঝি বাজারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েও ভাংচুর করে এবং এক ব্যবসায়ীকে পিঠিয়ে আহত করে।

আহতরা হলেন কুলসুম বেগম, রাশেদা বেগম, রাবেয়া বেগম, ফাতেমা বিবি, পারুল বিবি ও শাহিন। আহতরা বর্তমানে ভোলা সদর হাসপাতালের চিকিৎসাধীন রয়েছে।

আহতরা জানান, দুপুরের দিকে জহির, রিয়াজ, বাহাউদ্দিন, সফি, রুবেলসহ একটি দল বাড়িতে প্রবেশ করে আমাদের ওপর অর্তকিত হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে এবং ভোগ দখলীয় সম্পত্তি দখল করার চেষ্টা চালায়। আমাদের পুরুষরা বাড়িতে না থাকায় ঘরের মহিলাদের ঘর থেকে বাহির করে সন্ত্রাসীরা পিঠিয়ে আহত করে। এসময় বাঁধা দিলে আমাদেরকেও পিঠিয়ে রক্তাক্ত জখম করে।

এ বিষয়ে প্রতিপক্ষ, রিয়াজ, বাহাউদ্দিন, রুবেল, জহিরের কাছে জানতে চাইলে তারা বলেন, আমাদের উপরও হামলা চালিয়েছে। আমাদের দুইজন লোক হাসপাতালে ভর্তি আছে।

আহতদের কাছে মামলা সম্পর্ক জানতে চাইলে, মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: