শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

মহিলাদের উপর অর্তকিত হামলা, আহত ৮



নিউজ ডেস্ক::ভোলার রাজাপুরে জমিজমা সংক্রান্ত বিষয়ে পূর্বের শত্রুতার জের ধরে দুই গ্রুপের মধ্যে সংঘের্ষ আহত হয়েছে অন্তত ৮ জন। শনিবার(৩০ জুন)বিকাল ২টার দিকে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের দক্ষিণ রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে মূমুর্ষ অবস্থায় আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয় সূত্র জানায়, ওই এলাকার বাসিন্দা মো. জহির, জিয়া, বাহাউদ্দিন, রিয়াজ, সফি সরদার, রুবেল, রাকিবসহ কয়েকজন মিলে একই এলাকার বাসিন্দা কুলসুম, রাশেদা, রাবেয়া, ফাতেমা, পারুল বিবি, শাহিন এর বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এ হামলার ঘটনার পর এলাকার মহিলা সংরক্ষিত মেম্বারের স্বামী ভুট্টুর নেতৃত্বে মাঝি বাজারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েও ভাংচুর করে এবং এক ব্যবসায়ীকে পিঠিয়ে আহত করে।

আহতরা হলেন কুলসুম বেগম, রাশেদা বেগম, রাবেয়া বেগম, ফাতেমা বিবি, পারুল বিবি ও শাহিন। আহতরা বর্তমানে ভোলা সদর হাসপাতালের চিকিৎসাধীন রয়েছে।

আহতরা জানান, দুপুরের দিকে জহির, রিয়াজ, বাহাউদ্দিন, সফি, রুবেলসহ একটি দল বাড়িতে প্রবেশ করে আমাদের ওপর অর্তকিত হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে এবং ভোগ দখলীয় সম্পত্তি দখল করার চেষ্টা চালায়। আমাদের পুরুষরা বাড়িতে না থাকায় ঘরের মহিলাদের ঘর থেকে বাহির করে সন্ত্রাসীরা পিঠিয়ে আহত করে। এসময় বাঁধা দিলে আমাদেরকেও পিঠিয়ে রক্তাক্ত জখম করে।

এ বিষয়ে প্রতিপক্ষ, রিয়াজ, বাহাউদ্দিন, রুবেল, জহিরের কাছে জানতে চাইলে তারা বলেন, আমাদের উপরও হামলা চালিয়েছে। আমাদের দুইজন লোক হাসপাতালে ভর্তি আছে।

আহতদের কাছে মামলা সম্পর্ক জানতে চাইলে, মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: