শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

মহাসড়ক অবরোধে পুলিশের সাথে সংঘর্ষ: নিহত ১ গুলিবিদ্ধ ৬



নিউজ ডেস্ক::ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে স্ট্যাটাস দেওয়ার প্রতিবাদে রংপুরের পাগলাপীরে মহাসড়ক অবরোধ করেছে স্থানীয়রা। এ সময় পুলিশের সাথে সংঘর্ষে নিহত হয়েছে ১ জন। গুলিবিদ্ধ ৬ জন। শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কয়েকদিন ধরে এলাকায় ফেসবুকে মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তি করে ফেসবুকে স্ট্যাটাস ছড়ানো হয়। যে কারণে এলাকায় ক্ষোভ বিরাজ করে। আজ জুম্মার নামাজের পর স্থানীয় মুসল্লিরা মহাসড়কে একত্রিত হয়ে সড়ক অবরোধ করে। এসময় পুলিশের সঙ্গে মুসল্লিদের ধাওয়া পাল্টাধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটে। সংঘর্ষের এক সময় গুলিতে একজন নিহত ও পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির নাম পরিচায় জানা যায়নি।

স্থানীয়রা জানিয়েছেন, ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার প্রতিবাদে চলা বিক্ষোভ ও ধাওয়া পাল্টা ধাওয়ার সময় ১১ টি গাড়ি ভাঙচুর করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় ১০ পুলিশসহ অন্তত ৪০ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আজ শুক্রবার জুম্মার নামাজের পর থেকে এ সংঘর্ষ শুরু হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: