শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

মহাসড়ক অবরোধে পুলিশের সাথে সংঘর্ষ: নিহত ১ গুলিবিদ্ধ ৬



নিউজ ডেস্ক::ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে স্ট্যাটাস দেওয়ার প্রতিবাদে রংপুরের পাগলাপীরে মহাসড়ক অবরোধ করেছে স্থানীয়রা। এ সময় পুলিশের সাথে সংঘর্ষে নিহত হয়েছে ১ জন। গুলিবিদ্ধ ৬ জন। শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কয়েকদিন ধরে এলাকায় ফেসবুকে মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তি করে ফেসবুকে স্ট্যাটাস ছড়ানো হয়। যে কারণে এলাকায় ক্ষোভ বিরাজ করে। আজ জুম্মার নামাজের পর স্থানীয় মুসল্লিরা মহাসড়কে একত্রিত হয়ে সড়ক অবরোধ করে। এসময় পুলিশের সঙ্গে মুসল্লিদের ধাওয়া পাল্টাধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটে। সংঘর্ষের এক সময় গুলিতে একজন নিহত ও পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির নাম পরিচায় জানা যায়নি।

স্থানীয়রা জানিয়েছেন, ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার প্রতিবাদে চলা বিক্ষোভ ও ধাওয়া পাল্টা ধাওয়ার সময় ১১ টি গাড়ি ভাঙচুর করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় ১০ পুলিশসহ অন্তত ৪০ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আজ শুক্রবার জুম্মার নামাজের পর থেকে এ সংঘর্ষ শুরু হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: