রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «   রাতে মোবাইল ব্যবহার করলে হয়ে যাবেন অন্ধ!  » «   ৬ মামলার আসামি ইয়াবাসহ গ্রেফতার  » «   সৌন্দর্যের ৫ গোপন রহস্য!  » «   পরকীয়া প্রেমিকসহ চেয়ারম্যান-কন্যা আটক!  » «   হাত-পা বেঁধে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি  » «   ছবি আঁকলেন প্রধানমন্ত্রী  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘মাদকের বিরুদ্ধে অভিযান কিন্তু চলছে’  » «   তাসপিয়া হত্যা মামলার আসামি আদনানের বাবার বক্তব্য!  » «   রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «  

মহাসড়ক অবরোধে পুলিশের সাথে সংঘর্ষ: নিহত ১ গুলিবিদ্ধ ৬



নিউজ ডেস্ক::ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে স্ট্যাটাস দেওয়ার প্রতিবাদে রংপুরের পাগলাপীরে মহাসড়ক অবরোধ করেছে স্থানীয়রা। এ সময় পুলিশের সাথে সংঘর্ষে নিহত হয়েছে ১ জন। গুলিবিদ্ধ ৬ জন। শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কয়েকদিন ধরে এলাকায় ফেসবুকে মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তি করে ফেসবুকে স্ট্যাটাস ছড়ানো হয়। যে কারণে এলাকায় ক্ষোভ বিরাজ করে। আজ জুম্মার নামাজের পর স্থানীয় মুসল্লিরা মহাসড়কে একত্রিত হয়ে সড়ক অবরোধ করে। এসময় পুলিশের সঙ্গে মুসল্লিদের ধাওয়া পাল্টাধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটে। সংঘর্ষের এক সময় গুলিতে একজন নিহত ও পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির নাম পরিচায় জানা যায়নি।

স্থানীয়রা জানিয়েছেন, ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার প্রতিবাদে চলা বিক্ষোভ ও ধাওয়া পাল্টা ধাওয়ার সময় ১১ টি গাড়ি ভাঙচুর করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় ১০ পুলিশসহ অন্তত ৪০ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আজ শুক্রবার জুম্মার নামাজের পর থেকে এ সংঘর্ষ শুরু হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: