মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বাড়ছে সরকারি চাকরিতে প্রবেশের বয়স  » «   টানা দুই সংসদ নির্বাচনে অংশ না নিলে ঝুঁকিতে পড়বে নিবন্ধন: ইসি  » «   সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করুন: বিশ্বনেতাদের প্রধানমন্ত্রী  » «   আসামের নাগরিক তালিকা সংশোধন শুরু, চলবে দুই মাস  » «   শিক্ষার উন্নয়নে মুনাফার মানসিকতা ত্যাগের আহ্বান শেখ হাসিনার  » «   ভারতে ‘গণেশ’ বিসর্জন দিতে গিয়ে ১৮ জনের মৃত্যু  » «   পাকিস্তানের বিরুদ্ধে পদক্ষেপ নিতে চান ভারতীয় সেনাপ্রধান  » «   প্রধানমন্ত্রীর ফ্লাইটের ক্রুর মাদক সেবন  » «   কাশ্মীরে বিদ্রোহীদের টার্গেট এখন পুলিশ  » «   রোহিঙ্গাদের জন্য ১৩শ কোটি টাকার মার্কিন সহায়তার ঘোষণা  » «   ট্রাক চাপায় অটোরিকশার চালকসহ নিহত ৫  » «   দুর্নীতির প্রমাণ পেলেই সিনহার বিরুদ্ধে মামলা হবে: দুদক চেয়ারম্যান  » «   মানব পাচারের ঝুঁকি বেড়েই চলেছে: জাতিসংঘে প্রতিমন্ত্রী  » «   আরপিও সংশোধন: সরকারের দিকে তাকিয়ে ইসি  » «   রোহিঙ্গা সংকট সমাধানে প্রধানমন্ত্রীর ৩ প্রস্তাব  » «  

মহাসড়কে বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষ নিহত ৭



নিউজ ডেস্ক:: কক্সবাজারের চকরিয়া উপজেলায় বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বড়ইতলীর নতুন রাস্তারমাথা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

বানিয়াছড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি নুর আলম জানান, সকালে যাত্রী নিয়ে লেগুনাটি চকরিয়া থেকে লোহাগাড়া যাচ্ছিল। পথে বড়ইতলীর নতুন রাস্তারমাথা নামক এলাকায় পৌঁছলে কক্সবাজারমুখী স্টারলাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই লেগুনাচালকসহ তিন যাত্রী নিহত এবং আহত হন কমপক্ষে ১২ জন। আহতদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নেয়ার পথে একজন এবং উপজেলার ইউনিক হাসপাতালে নেয়ার পর আরও তিনজনের মৃতু হয়।

আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।নিহতদের মৃতদেহ চকরিয়া সরকারি হাসপাতালে মর্গে রাখা হয়েছে এবং দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলে জানান ওসি নুর আলম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: