বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «   শেষ বয়সে খেলোয়াড়দের সুরক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা ‍নিতে ক্রীড়া মন্ত্রণালয়কে প্রধানমন্ত্রীর নির্দে  » «   বিএনপির নেতৃত্বে আসছেন তারেকের কন্যা!  » «   সরকারি নিয়োগের স্বাস্থ্য পরীক্ষা বেসরকারিতে!  » «   তিন বাংলাদেশিসহ চার নব্য জেএমবি জঙ্গিকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ  » «   ‘শহীদ’ জিয়াকে নিয়ে সংসদে মমতাজের হাস্যরস  » «   বগুড়া-৬ উপনির্বাচনে বিপুল ব্যবধানে বিএনপি প্রার্থীর জয়  » «   প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «  

মহাসড়কে বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষ নিহত ৭



নিউজ ডেস্ক:: কক্সবাজারের চকরিয়া উপজেলায় বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বড়ইতলীর নতুন রাস্তারমাথা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

বানিয়াছড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি নুর আলম জানান, সকালে যাত্রী নিয়ে লেগুনাটি চকরিয়া থেকে লোহাগাড়া যাচ্ছিল। পথে বড়ইতলীর নতুন রাস্তারমাথা নামক এলাকায় পৌঁছলে কক্সবাজারমুখী স্টারলাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই লেগুনাচালকসহ তিন যাত্রী নিহত এবং আহত হন কমপক্ষে ১২ জন। আহতদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নেয়ার পথে একজন এবং উপজেলার ইউনিক হাসপাতালে নেয়ার পর আরও তিনজনের মৃতু হয়।

আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।নিহতদের মৃতদেহ চকরিয়া সরকারি হাসপাতালে মর্গে রাখা হয়েছে এবং দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলে জানান ওসি নুর আলম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: