সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

মহাসড়কে গ্যাস নিতে ২ ঘণ্টা সময় পাবে অটোরিকশা



gas 2নিউজ ডেস্ক :: সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, সারাদেশের মহাসড়ক সংলগ্ন সিএনজি স্টেশন থেকে ভোর ৬টা থেকে সকাল ৮টা পর্যন্ত সিএনজি অটোরিকশা গ্যাস নিতে পারবে। তবে গ্যাস সংগ্রহে যাওয়ার সময় অটোরিকশায় যাত্রী থাকতে পারবে না। আজ সকালে কুমিল্লার চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক চারলেনে উন্নীতকরণ প্রকল্পের চলমান কাজ পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন। এছাড়া যে এলাকায় সিএনজিচালিত অটোরিকশা চলাচল করে; সে এলাকায় যদি সিএনজি স্টেশন না থাকে তবে মহাসড়ক সংলগ্ন সিএনজি স্টেশন থেকে গ্যাস সংগ্রহে অটোরিকশাগুলো দুই ঘণ্টা সময় পাবে বলে জানান তিনি। এ সময়ের মধ্যে (দুই ঘণ্টা সময়) যারা গ্যাস সংগ্রহ করতে পারবেন না তারা আর সুযোগ পাবেন না। দেশব্যাপী সাড়ে ৩ হাজার কিলোমিটার মহাসড়কেই এ নিয়ম বহাল থাকবে।
এদিকে দুপুরে ফেনী সদর উপজেলার ফাজিলপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের একটি পদচারী সেতু উদ্বোধনকালে তিনি বলেন, সরকার গরিবের পেটে লাথি মারতে চায় না, তাদের রক্ষা করা সরকারের দায়িত্ব। কিন্তু আগে জীবন, পরে জীবিকা। বৃহস্পতিবার মহাসড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে যেকোন বড় ও কঠিন চ্যালেঞ্জ মোকাবিলা করা হবে। জীবন বাঁচানোর জন্য জীবিকার ত্যাগ স্বীকার করতে হবে। সরকার ফিটনেসবিহীন গাড়ি ও লাইসেন্সবিহীন চালক সম্পর্কেও কঠোর পদক্ষেপ নিতে যাচ্ছে। আগামী ১০ তারিখ এ নিয়ে সভা হওয়ার কথা রয়েছে।
এই বিমিলন মানিক

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: