রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «   জেলগেট থেকে স্বামীকে নিয়ে যায় ডিবি, আজ শুনি বন্দুকযুদ্ধে নিহত  » «   ইরানে করোনাভাইরাসে ৫ জনের মৃত্যু  » «   আ. লীগের মনোনয়ন পাননি স্বামী, যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন শাবানা  » «   অনৈতিক কাজে নারী সরবরাহ, দম্পতিসহ গ্রেপ্তার ৪  » «   পাকিস্তান আমলে রাস্তায় আন্দোলন করেছি, এখন করা যায় না  » «   ব্যাংক ঋণে চলছে সরকার  » «   মুজিববর্ষে ২০০ টাকার নোট আসছে বাজারে  » «   সরকারি চাকরিজীবীদের বড় সুখবর দিল সরকার  » «   বিমানবন্দরে মুসলিমদের বাড়তি তল্লাশির পরামর্শ রায়ানএয়ার সিইওর  » «   শীর্ষ সন্ত্রাসী জিসানের অন্যতম সহযোগী শাকিল গ্রেপ্তার  » «   কুৎসা রটানোয় হতাশ হলেও বার্সাতে সুখেই আছেন মেসি  » «   ওয়াসার পানির দাম বাড়ানোর প্রস্তাব, ক্ষুব্ধ নগরবাসী  » «   শহীদের সঙ্গে প্রেম ভাঙলো কার দোষে? মুখ খুললেন কারিনা  » «   বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেল সখীপুরের ২ হাজারের বেশি মানুষ  » «  

মহাসড়কে গ্যাস নিতে ২ ঘণ্টা সময় পাবে অটোরিকশা



gas 2নিউজ ডেস্ক :: সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, সারাদেশের মহাসড়ক সংলগ্ন সিএনজি স্টেশন থেকে ভোর ৬টা থেকে সকাল ৮টা পর্যন্ত সিএনজি অটোরিকশা গ্যাস নিতে পারবে। তবে গ্যাস সংগ্রহে যাওয়ার সময় অটোরিকশায় যাত্রী থাকতে পারবে না। আজ সকালে কুমিল্লার চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক চারলেনে উন্নীতকরণ প্রকল্পের চলমান কাজ পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন। এছাড়া যে এলাকায় সিএনজিচালিত অটোরিকশা চলাচল করে; সে এলাকায় যদি সিএনজি স্টেশন না থাকে তবে মহাসড়ক সংলগ্ন সিএনজি স্টেশন থেকে গ্যাস সংগ্রহে অটোরিকশাগুলো দুই ঘণ্টা সময় পাবে বলে জানান তিনি। এ সময়ের মধ্যে (দুই ঘণ্টা সময়) যারা গ্যাস সংগ্রহ করতে পারবেন না তারা আর সুযোগ পাবেন না। দেশব্যাপী সাড়ে ৩ হাজার কিলোমিটার মহাসড়কেই এ নিয়ম বহাল থাকবে।
এদিকে দুপুরে ফেনী সদর উপজেলার ফাজিলপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের একটি পদচারী সেতু উদ্বোধনকালে তিনি বলেন, সরকার গরিবের পেটে লাথি মারতে চায় না, তাদের রক্ষা করা সরকারের দায়িত্ব। কিন্তু আগে জীবন, পরে জীবিকা। বৃহস্পতিবার মহাসড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে যেকোন বড় ও কঠিন চ্যালেঞ্জ মোকাবিলা করা হবে। জীবন বাঁচানোর জন্য জীবিকার ত্যাগ স্বীকার করতে হবে। সরকার ফিটনেসবিহীন গাড়ি ও লাইসেন্সবিহীন চালক সম্পর্কেও কঠোর পদক্ষেপ নিতে যাচ্ছে। আগামী ১০ তারিখ এ নিয়ে সভা হওয়ার কথা রয়েছে।
এই বিমিলন মানিক

সংবাদটি শেয়ার করুন

Developed by: