বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «  

মহানায়কের ‘আগুন’ দেখতে কিনছে অগ্রিম টিকিট



বিনোদন ডেস্ক::নায়করাজ রাজ্জাক। বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি। প্রয়াত এই নায়করাজের শেষ বিদায়ে লাখ ভক্তের চোখের পানি ঝরেছে। ৩’শ ছবির নায়ক নায়করাজ রাজ্জাক। অভিনয় জীবনে জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেত্রীদের সঙ্গে। যার মধ্যে অন্যতম রাজ্জাক ও শাবানা জুটি। রাজ্জাক ও শাবানা অভিনীত সুপারহিট ছবি ‘আগুন’ মুক্তি পেয়েছিল ১৯৭৬ সালে। তবে সাদা কালো এই ছবিটি আবারও দেখা যাচ্ছে বড় পর্দায়।

২৫ আগস্ট (শুক্রবার) রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে বেলা ১টায় শুরু হলো এই ছবির প্রথম শো। আর সদ্য প্রয়াত রাজ্জাক অভিনীত এই ছবিটি দেখার ব্যাপারে দর্শকের আগ্রহ ছিল চোখে পড়ার মতো। প্রথম শোয়ের অগ্রিম টিকিট কিনেছেন অনেক দর্শক। জানালেন মধুমিতার ব্যবস্থাপনা পরিচালক ইফতেখার উদ্দিন নওশাদ।

ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, ‘৪১ বছর পর ছবিটি পুনরায় সিনেমা হলে দেখানো হচ্ছে। ছবিটি প্রদর্শিত হবে এমন খবরে অগ্রিম টিকিটও বুকিং হয়ে গেছে। পুরোনো ছবির ক্ষেত্রে এমনটা সাধারণত ঘটে না। সাদাকালো প্রিন্ট হলেও এটি চালানোর জন্য সিদ্ধান্ত নিয়েছি শুধুমাত্র নায়করাজ রাজ্জাকের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে।’

‘আগুন’ ছবিটি মধুমিতা মুভিজের নিজস্ব প্রযোজনায় নির্মিত। তাদের যে কয়টি ছবিতে রাজ্জাক অভিনয় করেছেন, তার মধ্যে ‘আগুন’ সবচেয়ে ব্যবসা সফল। ছবিটির প্রদর্শনী হবে এক সপ্তাহ। প্রতিদিন চারটি শো হবে। দুপুর ১২টা, বেলা ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় দেখতে পাবেন দর্শক।

উল্লেখ্য, নায়করাজ রাজ্জাক সোমবার (২১ আগষ্ট) সন্ধ্যায় না ফেরার দেশে চলে গেছেন। নায়করাজের মৃত্যুতে শোকাহত চলচ্চিত্র পরিবার। রাজ্জাকের মৃত্যুতে শোকাহত ফিল্ম ইন্ডাস্ট্রি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: