বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পেটে গজ রেখে সেলাই: ক্ষতিগ্রস্ত মাকসুদা ৯ লাখ টাকা পাবেন  » «   হোটেলের খাবার খেয়ে অসুস্থ ৩০ শিক্ষার্থী  » «   মাটির নিচে মাইন শনাক্ত করবে বাংলাদেশের রোবট  » «   জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণার আহ্বান তুরস্কের  » «   ফেরদৌসি প্রিয়ভাষিণী ও প্রাণিসম্পদ মন্ত্রীকে দেখতে গেলেন ডেপুটি স্পিকার  » «   বিএনপির বিক্ষোভ সমাবেশ  » «   টয়লেটে গোপনে নগ্ন ছবি তুলে ব্লাকমেইল, আত্মহত্যার চেষ্টা  » «   ও আইসি সম্মেলনে রাষ্ট্রপতি‘মুসলিম দেশগুলোর নিশ্চুপ থাকার সুযোগ নেই’  » «   পত্নীতলায় বিজয় দিবস আন্ত:ইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের উদ্বোধন  » «   পত্নীতলার প্রিয় মুখ বিএফডিসি, এর তরুন কমেডিয়ান ইমরান হাসোর আজ জন্মদিন  » «   পত্নীতলায় বাল্যবিবাহ প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   রাজশাহীতে ৩ সাংবাদিককে পেটাল ছাত্রলীগ  » «   খালেদার দুর্নীতি নিয়ে ইনুর ওপেন চ্যালেঞ্জ  » «   ফেসবুকে আশঙ্কাজনকহারে বাড়ছে নগ্ন ভিডিও-ছবি  » «   অতিরিক্ত সচিব পদে পদোন্নতি ১২৮ কর্মকর্তার  » «  

মহানন্দায় বালুভর্তি ট্রলার ডুবি, নিখোঁজ ১



নিউজ ডেস্ক::চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের দিয়াড়ধাইনগর এলাকায় শুক্রবার মহানন্দা নদীতে বালি ভর্তি ট্রলার ডুবির ঘটনায় ইব্রাহিম (৩২) নামে এক শ্রমিক শনিবার বিকেল সাড়ে ৪টা পর্যন্ত নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ইব্রাহিম জেলার শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের রানীবাড়ি গ্রামের জহির উদ্দিনের ছেলে।

গোবরাতলা ইউপি চেয়ারম্যান আসজাদুর রহমান ও চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মনোরঞ্জন সরকার জনান, গত শুক্রবার বেলা ১১টার দিকে গুজরঘাট এলাকায় ড্রেজারে ওঠানো বালি ট্রলারে ভর্তি করে যাওয়ার পথে অতিরিক্ত লোডের কারণে কিছ দুরেই দিয়াড় এলাকায় বালিভর্তি ট্রলারটি ডুবে যায়।

এ সময় ট্রলারে থাকা ৪ শ্রমিকের মধ্যে ৩ জন সাঁতরে পাড়ে উঠলেও ইব্রাহিম ট্রলারে থাকা তাঁর মোবাইল ফোনসেট নিতে গিয়ে ট্রলারের ভিতরে আটকা পড়ে নিখোঁজ হন। খবর পেয়ে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত উদ্ধার কাজ চালায়। শনিবার সকাল থেকে আবারও উদ্ধার কাজ শুরু করে ৪ জন ডুবুরী।

কিন্তু বালিভর্তি ট্রলারের সংকীর্ণ ঘরে অক্সিজেন সিলিন্ডার নিয়ে ডুবুরীরা প্রবেশ করতে না পারায় উদ্ধার কাজ অব্যহত হচ্ছে। ধারণা করা হচ্ছে নিখোঁজ ইব্রাহীম ওই ঘরেই আটকা পড়ে আছেন। এ অবস্থায় বিকল্প উপায়ে ট্রলার থেকে কিছু বালি আনলোড করে তীর থেকে চেইনকপ (টেনে তোলার যন্ত্র) ব্যবহার করে ট্রলারটি টেনে তোলার ব্যবস্থা করা হতে পারে। এ কাজে দক্ষ ফায়ার সার্ভিসের খুলনা’র একটি দলকে খবর দেয়া হয়েছে বলেও জানান ডিএডি। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: