শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেকে খলিফা ও ইমাম মাহাদী দাবিকারী গ্রেফতার  » «   কুয়েতে এসি বিস্ফোরণে নিহত: গ্রামের বাড়িতে মরদেহ গ্রহণ, স্বজনদের কান্নার রোল  » «   ‘রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমারের সেনাবাহিনী দায়ী’  » «   অভিষেক ম্যাচেই যাদু, কে এই বিষ্ময় যুবক!  » «   দোয়ারাবাজারে মাছের অাঘাতে একজনের মৃত্যু !  » «   সৌদিতে থাকা বাংলাদেশিদের জন্য সুখবর  » «   তরুণ ও গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, আটক ৬  » «   এ মাসেই নির্মাণকাজ উদ্বোধন বস্তিবাসীদের জন্য ৫৫০ বহুতল ভবন  » «   কান কি পরিষ্কার করা উচিত? জানলে চমকে যাবেন  » «   ভারতীয় তিন টিভির সম্প্রচার বন্ধে আপিল শুনানি রোববার  » «   ঢাবিতে ভারপ্রাপ্ত প্রক্টরের দায়িত্ব গোলাম রব্বানী  » «   আইপিইউ সম্মেলনে রোহিঙ্গা ইস্যুবাংলাদেশের কাছে ৯৮০ ভোটে হেরে গেল মিয়ানমার  » «   প্রেমিকসহ ধর্ষিতা নিখোঁজপ্রেমিককে গাছে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ  » «   লেজ আকৃতির অদ্ভুত সন্তান প্রসব গৃহবধূর!  » «   সাগরে নিম্নচাপ, ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

মহানন্দায় বালুভর্তি ট্রলার ডুবি, নিখোঁজ ১



নিউজ ডেস্ক::চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের দিয়াড়ধাইনগর এলাকায় শুক্রবার মহানন্দা নদীতে বালি ভর্তি ট্রলার ডুবির ঘটনায় ইব্রাহিম (৩২) নামে এক শ্রমিক শনিবার বিকেল সাড়ে ৪টা পর্যন্ত নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ইব্রাহিম জেলার শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের রানীবাড়ি গ্রামের জহির উদ্দিনের ছেলে।

গোবরাতলা ইউপি চেয়ারম্যান আসজাদুর রহমান ও চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মনোরঞ্জন সরকার জনান, গত শুক্রবার বেলা ১১টার দিকে গুজরঘাট এলাকায় ড্রেজারে ওঠানো বালি ট্রলারে ভর্তি করে যাওয়ার পথে অতিরিক্ত লোডের কারণে কিছ দুরেই দিয়াড় এলাকায় বালিভর্তি ট্রলারটি ডুবে যায়।

এ সময় ট্রলারে থাকা ৪ শ্রমিকের মধ্যে ৩ জন সাঁতরে পাড়ে উঠলেও ইব্রাহিম ট্রলারে থাকা তাঁর মোবাইল ফোনসেট নিতে গিয়ে ট্রলারের ভিতরে আটকা পড়ে নিখোঁজ হন। খবর পেয়ে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত উদ্ধার কাজ চালায়। শনিবার সকাল থেকে আবারও উদ্ধার কাজ শুরু করে ৪ জন ডুবুরী।

কিন্তু বালিভর্তি ট্রলারের সংকীর্ণ ঘরে অক্সিজেন সিলিন্ডার নিয়ে ডুবুরীরা প্রবেশ করতে না পারায় উদ্ধার কাজ অব্যহত হচ্ছে। ধারণা করা হচ্ছে নিখোঁজ ইব্রাহীম ওই ঘরেই আটকা পড়ে আছেন। এ অবস্থায় বিকল্প উপায়ে ট্রলার থেকে কিছু বালি আনলোড করে তীর থেকে চেইনকপ (টেনে তোলার যন্ত্র) ব্যবহার করে ট্রলারটি টেনে তোলার ব্যবস্থা করা হতে পারে। এ কাজে দক্ষ ফায়ার সার্ভিসের খুলনা’র একটি দলকে খবর দেয়া হয়েছে বলেও জানান ডিএডি। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: