মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

মসজিদে শিরনি বিতরণ নিয়ে সংঘর্ষ, নিহত ১



নিউজ ডেস্ক::পবিত্র শবে মেরাজ উপলক্ষে হবিগঞ্জের মাধবপুরে মসজিদের শিরনী বিতরণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। শনিবার (১৪ এপ্রিল) রাতে মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামের নূরে মদিনা মসজিদে এ ঘটনা ঘটে।

নিহত হেলাল মিয়া (৩৫) জেলার মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামের সানাই মিয়ার ছেলে।

পুলিশ জানায়, পবিত্র শবে মেরাজ উপলক্ষে শনিবার রাতে মাধবপুর উপজেলার বাঘাসুরা গ্রামের নূরে মদিনা মসজিদে শিরনী বিতরণকে কেন্দ্র করে হেলাল মিয়ার সঙ্গে একই গ্রামের হান্নান মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়লে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে হেলাল মিয়া গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।

মাধবপুর থানার ওসি চন্দন কুমার জানান, এ ঘটনায় আহত হান্নান মিয়াকে আটক করেছে পুলিশ। হাসপাতালে পুলিশ পাহারায় তার চিকিৎসা চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: