সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

মসজিদেও যেতে পারছেন না অবরুদ্ধ রনি



নিউজ ডেস্ক:: গলাচিপার উলানিয়ার নিজ বাসভবনে অবরুদ্ধ হয়ে আছেন বলে অভিযোগ করেছেন পটুয়াখালী-৩ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মাওলা রনি। তিনি বলেন, গত তিন দিন ধরে আমার বাসার চারদিক ঘিরে নৌকার সমর্থকরা পালা করে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকায় তিনি তার বাসায় পরিবার-পরিজন নিয়ে আতঙ্কিত অবস্থায় দিন কাটাচ্ছেন।

তিনি অভিযোগ করে বলেন, গত শুক্রবার আমার বিরুদ্ধে থানায় একটি মিথ্যা মামলা দায়ের করার পর থেকেই মূলত বাইরে বের হতে পারছি না।মসজিদে নামাজ আদায় করতেও পারছি না। প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজনের হুমকি-ধমকিতে আমার সঙ্গে দেখা করতে নেতা-কর্মীরা বাসায় আসতে পারছেন না বরং তারা এদিক সেদিক পালিয়ে বেড়াচ্ছে।এলাকা ছেড়ে তাদের চলে যেতে বাধ্য করা হচ্ছে। নির্বাচনী সেন্টার কর্মীর কমিটি করতে পারছি না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: