বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

মসজিদেও যেতে পারছেন না অবরুদ্ধ রনি



নিউজ ডেস্ক:: গলাচিপার উলানিয়ার নিজ বাসভবনে অবরুদ্ধ হয়ে আছেন বলে অভিযোগ করেছেন পটুয়াখালী-৩ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মাওলা রনি। তিনি বলেন, গত তিন দিন ধরে আমার বাসার চারদিক ঘিরে নৌকার সমর্থকরা পালা করে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকায় তিনি তার বাসায় পরিবার-পরিজন নিয়ে আতঙ্কিত অবস্থায় দিন কাটাচ্ছেন।

তিনি অভিযোগ করে বলেন, গত শুক্রবার আমার বিরুদ্ধে থানায় একটি মিথ্যা মামলা দায়ের করার পর থেকেই মূলত বাইরে বের হতে পারছি না।মসজিদে নামাজ আদায় করতেও পারছি না। প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজনের হুমকি-ধমকিতে আমার সঙ্গে দেখা করতে নেতা-কর্মীরা বাসায় আসতে পারছেন না বরং তারা এদিক সেদিক পালিয়ে বেড়াচ্ছে।এলাকা ছেড়ে তাদের চলে যেতে বাধ্য করা হচ্ছে। নির্বাচনী সেন্টার কর্মীর কমিটি করতে পারছি না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: