সোমবার, ১১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাবরি মসজিদের রায় দিল যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত বিচারপতি!  » «   মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলা  » «   ভারতে বাংলাদেশের নতুন হাইকমিশনার মুহম্মদ ইমরান  » «   সুলতান মনসুর বেইমান মুনাফিক : মিসবাহ সিরাজ  » «   স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গেলেন মেয়র, ভয়ে চুপ স্বামী  » «   বিপুল উৎসাহ উদ্দীপনায় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জেলা যুবলীগ  » «   পাকিস্তানের জাদুঘরে অভিনন্দনের মূর্তি, সোশ্যাল মিডিয়ায় ঝড়  » «   ঘূর্ণিঝড় বুলবুলে তছনছ সাকিবের কাঁকড়ার খামার  » «   টিউলিপের প্রচারণায় লন্ডনের দুয়ারে দুয়ারে সিলেটিরা  » «   বসন্তের কোকিলদের দলে ভেড়াবেন না: ওবায়দুল কাদের  » «   ১৫ বছর পর পাকিস্তান থেকে পেঁয়াজ আনছে বাংলাদেশ  » «   দেশকে এবারও বাঁচিয়ে দিলো সুন্দরবন  » «   ঘূর্ণিঝড়ে ৫ হাজার ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২ : ত্রাণ প্রতিমন্ত্রী  » «   রিফাত শরিফ হত্যাকাণ্ড: বেরিয়ে এসেছে নতুন তথ্য  » «   ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে লন্ডভন্ড খুলনা, নিহত ১  » «  

মন্ত্রী হতে হলে সব বক্তব্য দেয়া লাগে: সংস্কৃতিমন্ত্রী



330নিউজ ডেস্ক::সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, বাল্য বিবাহ থেকে শুরু করে জন্ম নিয়ন্ত্রণ সম্পর্কে কথা বলতে হয়েছে। কেননা মন্ত্রী হতে হলে বহু রকমের বক্তব্য দেয়া লাগে। আমি মন্ত্রী হওয়ার পরে জানা-অজানা সব ধরনের বক্তব্য দেয়া লেগেছে।
আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর বিসিআইসি মিলনায়তনে ‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৬’ উপলক্ষ্যে এক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তেব্য তিনি এসব কথা বলেন। এ আলোচনা সভার আয়োজন করে শিল্প মন্ত্রণালয়।
তিনি বলেন, আমি একজন্য নাট্যকর্মী হিসেবে কবিতা আবৃত্তি, মুখস্ত ডায়লগ দিতে শিখেছি কিন্তু বক্তব্য দেয়া শিখিনি। এখন মন্ত্রী হওয়াতে আমাকে বিভিন্ন রকমের বক্তব্য দিতে হচ্ছে।
শিল্প সচিব মোশাররফ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বিশেষ অতিথি হিসেবে ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন মায়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: