রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মহানবী (স.) নিয়ে কটূক্তি: পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩  » «   ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ  » «   সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র  » «   যে কারণে যুবলীগ বাসনা জবি ভিসির  » «   পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩  » «   ব্রিটিশ পার্লামেন্টে আবার আটকে গেল ব্রেক্সিট চুক্তি  » «   বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা  » «   সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ  » «   কাউন্সিলর রাজীব গ্রেপ্তার  » «   যুবলীগ সভাপতির দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়তে রাজি ড. মীজান  » «   সোমবার শহীদ মিনারে নেওয়া হবে চিত্রশিল্পী কালিদাসের মরদেহ  » «   উত্তাল লেবানন, বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার পরামর্শ  » «   সম্রাটের অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি  » «   যুবলীগের সম্মেলন: চেয়ারম্যান পদে যাদের নাম আলোচনায়  » «   আবরার হত্যায় নির্ভুল চার্জশিট তৈরি হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «  

মন্ত্রীকে বসিয়ে রেখে অনুপস্থিত শাকিব খান



বিনোদন ডেস্ক:: বাংলা চলচ্চিত্রের সবচেয়ে স্টাইলিশ নায়ক বলা হয় সালমান শাহকে। আজকের এই দিনে তিনি জন্মেছিলেন এবং আলোকিত করেছেন চলচ্চিত্রাঙ্গন। আজ তার ৪৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢুলি কমিউনিকেশনস আয়োজন করেছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো উৎসব চলবে রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হলে।

আজ সকাল ১১ টায় তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলককে অনুষ্ঠানের প্রধান অতিথি করে এই জন্মোৎসবের উদ্বোধন করার কথা ছিল শাকিব খানের। অথচ ঠিক সময়ে মন্ত্রীসহ এই আয়োজনের সকলে উপস্থিত থাকলেও এখনও আসেননি শাকিব খান। এ নিয়ে চলছে আলোচনা সমালোচনা।

সকাল ১১ টা ১০ মিনিটে অনুষ্ঠানে উপস্থিত হন জুনায়েদ আহমেদ পলক। এর পনেরো মিনিট পরেই অনুষ্ঠান শুরু হয়। বাচসাসের সভাপতি ফাল্গুনী হামিদের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু করে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। এরপর ঠিক ১২ টার দিকে চলে যান তিনি। কিন্তু এরমধ্যেও অনুষ্ঠানের উদ্বোধক শাকিব খান উপস্থিত হতে পারেন নি।

জানা যায়, শাকিব খান রাস্তায় জ্যামে আটকে রয়েছেন। তার পৌছাতে আরও কিছুক্ষণ সময় লাগবে। হল ভর্তি অতিথি ও দর্শকরা শাকিবের এ আচরণের কারণে ক্ষোভ প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, ১৯৭১ সালের আজকের এই দিনে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ। তার পুরো নাম সালমান শাহরিয়ার ইমন। মাত্র তিন বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে তিনি কাজ করেছিলেন ২৭টি চলচ্চিত্রে, যার প্রায় সবগুলোই ছিল ব্যবসা সফল। কিন্তু ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর তার অকাল মৃত্যু ঘটে। তার অকাল মৃত্যুই যেন তাকে দিয়েছে অমরত্ব। মৃত্যুর ২৩ বছর পার হলেও তার জনপ্রিয়তায় এতটুকুও ভাটা পড়েনি বরং বেড়েই চলেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: