বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

মঞ্চ মাতালেন পূর্ণিমা



বিনোদন ডেস্ক::ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। অভিনয় জীবনের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। অনেক সুপার হিট ছবি দর্শকদের উপহার দিলেও অনেক দিন ধরেই চলচ্চিত্র থেকে দূরে তিনি। তবে সরব আছেন বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপনা আর মঞ্চে পারফর্মে।

গতকাল রাজধানীর আর্মি স্টেডিয়ামে বহুজাতিক প্রতিষ্ঠান ব্রিটিশ আমেরিকান টোবাকো (ব্যাট) একটি কর্পোরেট ইভেন্ট এর আয়োজন করেছিল। আর সে অনুষ্ঠানেই নেচে গেয়ে মঞ্চ মাতান পূর্ণিমা। আর তেমন কিছু ছবিই তিন তার ফেসবুকের দেয়ালে শেয়ার করেছেন।

জানা গেছে, এটি ছিল ব্যাটের ইন্টারনাল কর্পোরেট অনুষ্ঠান। আর যেখানে দেশ সেরা অন্যান তারকাদের পাশাপাশি পারফর্ম করেন পূর্ণিমা।

উল্লেখ্য, জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই নায়িকার চলচ্চিত্র জগতে পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত এ জীবন তোমার আমার ছবির মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভাল হতে দিল না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ২০১০ সালে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: