বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৪০ কিমি হেঁটে স্কুলে যেতেন মন্ত্রী মোস্তাফা জব্বার!  » «   পশ্চিমবঙ্গে আবারও সরকার গঠনের পথে মমতা  » «   ভোট গণনা শুরু, বড় ব্যবধানে এগিয়ে বিজেপি  » «   খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «  

মঙ্গলবার খুলছে সুপ্রিম কোর্ট



নিউজ ডেস্ক::দীর্ঘ ছুটি শেষে মঙ্গলবার (৩ অক্টোবর) খুলছে সুপ্রিম কোর্ট । এর আগের দিন সোমবার (২ অক্টোবর) হাইকোর্ট বিভাগের ৪৮টি বেঞ্চের তালিকা প্রকাশ করা হয়েছে। এসব বেঞ্চ গঠন করেছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ।

সোমবার (২ অক্টোবর) এ বিষয়ে একটি বিজ্ঞপ্তি সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। ৩ অক্টোবর সকাল সাড়ে ১০টা থেকে পুনর্গঠিত বেঞ্চগুলো তাদের বিচারকার্য শুরু করবেন। ৪৮ টি হাইকোর্ট বেঞ্চের মধ্যে ৩৪টি দ্বৈত বেঞ্চ, একটি বৃহত্তর বেঞ্চ এবং বাকীগুলো একক বেঞ্চ। ২৭ আগস্ট থেকে ২ অক্টোবর পর‌্যন্ত সাপ্তাহিক ছুটি, সরকারের ঘোষিত ছুটি এবং সুপ্রিম কোর্টের অবকাশ ছিলো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: