মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

মক্কায় আরও এক হজযাত্রীর মৃত্যু



প্রবাস ডেস্ক:: হজ পালনের উদ্দেশে সৌদি আরব গিয়ে আরও এক হজযাত্রী মারা গেছেন। সোমবার মক্কা আল মোকাররমায় মো. শফিকুল ইসলাম (৫৮) নামে ওই হজযাত্রী ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।
হজ বুলেটিন সূত্রে জানা গেছে, শফিকুল ইসলামের গ্রামের বাড়ি নীলফামারী জেলার সৈয়দপুরে। তার পাসপোর্ট নম্বার বিএম ০৩৮৯০০৪ এবং পিলগ্রিম নম্বার ০৯৫১০৫৮।
এই নিয়ে এ বছর হজ পালন করতে মক্কায় ১৩ জন ও মদিনাতে একজনসহ মোট ১৪ জন হজযাত্রী মারা গেলেন। তাদের মধ্যে ১৩ জন পুরুষ ও একজন মহিলা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: