মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «  

ভয়াবহ হামলার আশঙ্কায় ভারতের কেরালায় হাই এলার্ট



আন্তর্জাতিক ডেস্ক:: যে কোনো মুহূর্তে জঙ্গি হামলার আশঙ্কায় ভারতের কেরালা রাজ্যে সতর্কাবস্থা জারি করা হয়েছে। ভারতের দক্ষিণাঞ্চলীয় এ এলাকাটিতে ভয়াবহ জঙ্গি হামলার আশঙ্কা করছে দেশটির সেনাবাহিনী। খবর টাইসম অব ইন্ডিয়া ও হিন্দুস্তান টাইমসের।

সোমবার সেনাবাহিনীর এক শীর্ষ কর্মকর্তা সাংবাদিকদের কাছে হামলার আভাস পাওয়ার কথা জানিয়ে বলেন, আরব সাগরে ভারত-পাকিস্তান সীমান্তের স্যার ক্রিক এলাকায় পরিত্যক্ত কয়েকটি নৌকা খুঁজে পাওয়া গেছে।সেনাবাহিনীর সতর্কবার্তার পর রাজ্য পুলিশ জনবহুল স্থানগুলোতে কড়া পাহারায় নেমেছে বলেও জানান তিনি।

সাউদার্ন আর্মি কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল এস কে সাইনি বলেন, আমরা ভারতের দক্ষিণাঞ্চলে এবং ভারতীয় উপদ্বীপে সম্ভাব্য জঙ্গি হামলা পরিকল্পনার আরও বেশ কিছু তথ্যও হাতে পেয়েছি। সেনাবাহিনীর এ খবরের পর দক্ষিণের রাজ্য কেরালার স্থানীয় প্রশাসন থেকেও উচ্চ সতর্ক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

কেরালা পুলিশ প্রধান লোকনাথ বেহেরা সব জেলার পুলিশ প্রধানকে নিজ নিজ অঞ্চলে সর্বোচ্চ সতর্ক অবস্থায় থাকার নির্দেশ দিয়েছেন। বিশেষ করে বাস স্ট্যান্ড, রেলস্টেশন, বিমানবন্দরসহ লোক সমাগমপূর্ণ স্থানে কঠোর নজরদারির ব্যবস্থা করতে বলা হয়েছে।

কেরালার নবান্ন উৎসবের (ওনাম) সময় যেসব জায়গায় লোক সমাগম বেশি হতে পারে সেসব স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: