রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

‘ভ্যান চালিয়ে এসে দেখি ঘরে নেই স্ত্রী’



শাহীন গোলদার,সাতক্ষীরা থেকে:আমার স্ত্রী শিলা খাতুন, আমার কথা নয় তার বাবা মা ও বোন বোনাইয়ের কথা শোনে। এ কারণে সে কাউকে কিছু না বলে এক মাস আগে আমার একমাত্র পুত্র সন্তান রোহানকে নিয়ে চলে গেছে। পরে জানতে পেরেছি সে ভারতে আমার ভায়রা মিলন ও তার স্ত্রী শিল্পীর কাছে আছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন কলারোয়ার বাকসা গ্রামের ভ্যানচালক রুস্তম আলি। রুস্তম বলেন আমার স্ত্রীর ভাই মজনু, বাবা জালাল বিশ্বাস ও মা আমেনা খাতুন সব সময় শিলাকে কুপরামর্শ দিতো। ভারতে থাকা ভায়রা মিলন ও তার স্ত্রী শিল্পীর কাছে যাবার ইচ্ছা প্রকাশ করলেই আমি তাতে বাধা দিতাম। তিনি বলেন এক মাস আগে ভ্যান চালাতে বাড়ির বাইরে যাই। ফিরে এসে দেখি আমার স্ত্রী ও ছেলে ঘরে নেই। শ্বশুর বাড়িতে খোঁজ নিতে গেলে বললো বাড়ি যাও সে সময় মতো যাবে।

দুদিন পর আবার গেলে আমার সাথে শ্বশুর পরিবারের লোকজন খারাপ ব্যবহার করে তাড়িয়ে দেয়। রুস্তম অভিযোগ করে বলেন আমার স্ত্রীর খোঁজ খবর নেওয়ায় ক্ষিপ্ত হয়ে ভারতে অবৈধভাবে যাওয়া ভায়রা মিলন তার স্ত্রী শিল্পী ও আমার স্ত্রী শিলা আজ ২৬ ডিসেম্বর একটি ভারতীয় নম্বর থেকে আমাকে ফোন করে হুমকি দিয়েছে।

বেশি বাড়াবাড়ি করলে আমাকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় দেবে বলে হুমকি দিয়েছে। রুস্তম বলেন আমি ভ্যান চালিয়ে দিন চালাই। আর্থিক সামর্থ নেই। আমি আমার স্ত্রী ও সন্তানকে ফেরত চাই। আমি বিচার চাই ভায়রা মিলন, শালিকা শিল্পী এবং শ্বশুর পরিবারের সদস্যদের। এ ব্যাপারে রুস্তম সাতক্ষীরার পুলিশ সুপারের সহায়তা কামনা করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: