বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘আ’লীগের সাথে নির্বাচনে গেলে জামায়াত ভালো  » «   সালমান-শাবনূরের ‘আনন্দ অশ্রু’ নিয়ে এবার সাইমন-মাহি  » «   সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনীআজও মাঠে নামবেন আইভী, থাকতে পারেন শামীম ওসমানও  » «   পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «  

‘ভ্যান চালিয়ে এসে দেখি ঘরে নেই স্ত্রী’



শাহীন গোলদার,সাতক্ষীরা থেকে:আমার স্ত্রী শিলা খাতুন, আমার কথা নয় তার বাবা মা ও বোন বোনাইয়ের কথা শোনে। এ কারণে সে কাউকে কিছু না বলে এক মাস আগে আমার একমাত্র পুত্র সন্তান রোহানকে নিয়ে চলে গেছে। পরে জানতে পেরেছি সে ভারতে আমার ভায়রা মিলন ও তার স্ত্রী শিল্পীর কাছে আছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন কলারোয়ার বাকসা গ্রামের ভ্যানচালক রুস্তম আলি। রুস্তম বলেন আমার স্ত্রীর ভাই মজনু, বাবা জালাল বিশ্বাস ও মা আমেনা খাতুন সব সময় শিলাকে কুপরামর্শ দিতো। ভারতে থাকা ভায়রা মিলন ও তার স্ত্রী শিল্পীর কাছে যাবার ইচ্ছা প্রকাশ করলেই আমি তাতে বাধা দিতাম। তিনি বলেন এক মাস আগে ভ্যান চালাতে বাড়ির বাইরে যাই। ফিরে এসে দেখি আমার স্ত্রী ও ছেলে ঘরে নেই। শ্বশুর বাড়িতে খোঁজ নিতে গেলে বললো বাড়ি যাও সে সময় মতো যাবে।

দুদিন পর আবার গেলে আমার সাথে শ্বশুর পরিবারের লোকজন খারাপ ব্যবহার করে তাড়িয়ে দেয়। রুস্তম অভিযোগ করে বলেন আমার স্ত্রীর খোঁজ খবর নেওয়ায় ক্ষিপ্ত হয়ে ভারতে অবৈধভাবে যাওয়া ভায়রা মিলন তার স্ত্রী শিল্পী ও আমার স্ত্রী শিলা আজ ২৬ ডিসেম্বর একটি ভারতীয় নম্বর থেকে আমাকে ফোন করে হুমকি দিয়েছে।

বেশি বাড়াবাড়ি করলে আমাকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় দেবে বলে হুমকি দিয়েছে। রুস্তম বলেন আমি ভ্যান চালিয়ে দিন চালাই। আর্থিক সামর্থ নেই। আমি আমার স্ত্রী ও সন্তানকে ফেরত চাই। আমি বিচার চাই ভায়রা মিলন, শালিকা শিল্পী এবং শ্বশুর পরিবারের সদস্যদের। এ ব্যাপারে রুস্তম সাতক্ষীরার পুলিশ সুপারের সহায়তা কামনা করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: