বুধবার, ২৪ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুমনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম  » «   দেশ থেকে পালানোর চেষ্টা করছিলেন দুদকের বাছির  » «   কে হচ্ছেন ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রী, জনসন না হান্ট?  » «   মিলানে ফেনী সমিতির জাকজমকপূর্ণ পুনর্মিলনী ও পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   সিলেট বিভাগে ফিটনেসবিহীন গাড়ির সংখ্যা প্রায় ৪৫ হাজার  » «   ভয়াবহ দাবানলে জ্বলছে পর্তুগাল  » «   কাশ্মীর নিয়ে মধ্যস্থতায় আগ্রহী ট্রাম্প, ভারতের না  » «   ‘কল্লা কাটা’ গুজব রটানো সুনামগঞ্জের কথিত কবি আজাদ গ্রেফতার  » «   সৎ পথে থাকলে আল্লাহ সহায় হবেন: ব্যারিস্টার সুমন  » «   জিএম কাদের জাপার চেয়ারম্যান নন: রওশন  » «   মক্কা-মদিনায় হাজিদের ‘হজ অ্যাপ’ সুবিধা দিচ্ছে ভারত!  » «   হজরত শাহজালালের (রহ.) মাজারে ভক্ত-আশেকানদের ঢল  » «   পশ্চিমবঙ্গেও ছেলেধরা গুজব, একজনকে পিটিয়ে হত্যা  » «   হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «  

ভোর রাতে ট্রাকচাপায় বাবা-ছেলেসহ নিহত ৩



নিউজ ডেস্ক:: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে একটি ভারী যানের সংঘর্ষে তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আজ সোমবার ভোর রাত সাড়ে ৩টার দিকে উপজেলার বাকিলা এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। অটো চালকসহ আরও দুজন গুরুতর আহত। আহত ব্যক্তিদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন এলেম হোসেন (৪৫), আবু সুফিয়ান (৪০) ও আক্রাম হোসেন (২২)। গুরুতর আহত বিল্লাল হোসেন (৪৮) ও সিএনজি অটোরিকশার চালক শাহজাহান (৩৫)। নিহত ব্যক্তিরা মাছ ধরতে চাঁদপুর যাচ্ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, ভোর রাত সাড়ে ৩টার দিকে চারজন যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটো রিকশা চাঁদপুরের শাহরাস্তি উপজেলার উয়ারুক বাজার থেকে চাঁদপুর সদরের দিকে যাছিল। অটোরিকশাটি হাজীগঞ্জের বাকিলার কাছে পৌঁছার পর অন্য একটি ভারী যান এটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন।

হাজীগঞ্জ থানার ওসি মো. আলমগীর জানান, দুর্ঘটনার শিকার সবার বাড়ি শাহরাস্তির উয়ারুক এলাকায়। তাঁরা মাছ ধরতে চাঁদপুর যাচ্ছিলেন। দুর্ঘটনা কবলিত অটো রিকশার ভেতর মাছ ধরার সরঞ্জাম পাওয়া গেছে। লাশ হাজীগঞ্জ থানায় রাখা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: