শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «  

ভোর রাতে ট্রাকচাপায় বাবা-ছেলেসহ নিহত ৩



নিউজ ডেস্ক:: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে একটি ভারী যানের সংঘর্ষে তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আজ সোমবার ভোর রাত সাড়ে ৩টার দিকে উপজেলার বাকিলা এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। অটো চালকসহ আরও দুজন গুরুতর আহত। আহত ব্যক্তিদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন এলেম হোসেন (৪৫), আবু সুফিয়ান (৪০) ও আক্রাম হোসেন (২২)। গুরুতর আহত বিল্লাল হোসেন (৪৮) ও সিএনজি অটোরিকশার চালক শাহজাহান (৩৫)। নিহত ব্যক্তিরা মাছ ধরতে চাঁদপুর যাচ্ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, ভোর রাত সাড়ে ৩টার দিকে চারজন যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটো রিকশা চাঁদপুরের শাহরাস্তি উপজেলার উয়ারুক বাজার থেকে চাঁদপুর সদরের দিকে যাছিল। অটোরিকশাটি হাজীগঞ্জের বাকিলার কাছে পৌঁছার পর অন্য একটি ভারী যান এটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন।

হাজীগঞ্জ থানার ওসি মো. আলমগীর জানান, দুর্ঘটনার শিকার সবার বাড়ি শাহরাস্তির উয়ারুক এলাকায়। তাঁরা মাছ ধরতে চাঁদপুর যাচ্ছিলেন। দুর্ঘটনা কবলিত অটো রিকশার ভেতর মাছ ধরার সরঞ্জাম পাওয়া গেছে। লাশ হাজীগঞ্জ থানায় রাখা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: