বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

ভোর রাতে ঘুমন্ত ৩ জনকে কুপিয়ে হত্যা



নিউজ ডেস্ক::পাবনার বেড়া উপজেলায় মা, ছোটভাই ও খালাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তুহিন (২১) নামে এক যুবকের বিরুদ্ধে। বুধবার (৪ জুন) ভোর ৪টার দিকে উপজেলার সোনাপদ্মা তারাবটতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বুলি বেগম (৪০) একই এলাকার মিঠু শেখের স্ত্রী, ছোটভাই তুষার (১০) ও খালা মরিয়ম খাতুন (৫০)।

বেড়া থানার ওসি মোজাফফর হোসেন বিডি২৪লাইভকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার ভোরে হত্যাকারী তার মা, আপন ভাই ও খালাকে কুপিয়ে হত্যা করে। আসামী পলাতক থাকায় এখনও পর্যন্ত খুনের কারণ জানা যায়নি। তবে তিনি জানান আসামী বেশকিছুদিন ধরে টাইফয়েড জন্ডিসসহ নানা অসুস্থতায় ভুগছিলেন। তার নিজের প্রতি নিয়ন্ত্রণ ছিলো না তার।

পাবনা অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, রাতে খাবার খেয়ে একই ঘরে মা, ছোট ছেলে ও খালা ঘুমিয়ে ছিলেন। পাশের ঘরে ঘুমিয়ে ছিলেন তুহিন ও তার স্ত্রী রুনা। ভোর ৪টার দিকে হঠাৎ পাশের ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে মাসহ তিনজনকে কুপিয়ে হত্যা করে তুহিন। এ ঘটনার পর থেকে ছেলে পলাতক রয়েছেন।

আসামী মানুষিক বিকারগ্রস্থ কিনা এমন প্রশ্নের জবাবে বলেন, তিনি মানুষিক ভাবে অসুস্থ ছিলেন না, তবে নানা রোগে আক্রান্ত থাকার কারণে তার মেজাজ খিটখিটে থাকত বলে জানা গেছে।

নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানান ওসি মোজাফফর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: