শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «   রোহিঙ্গারা স্লোগান দিচ্ছে ‘ন যাইয়ুম, ন যাইয়ুম’  » «   প্রাথমিকের সমাপনী পরীক্ষায় থাকছে না এমসিকিউ  » «   ঐক্যফ্রন্টের সব দলের প্রতীক ধানের শীষ  » «   চিকিৎসা নিয়ে খালেদার রিটের আদেশ রোববার  » «   বিএনপি জোট সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া  » «   নয়াপল্টনে সংঘর্ষ: ৩ মামলায় গ্রেফতার ৫০  » «   ভোটের ২-৩ দিন আগে মাঠে সেনাবাহিনী থাকবে: ইসি সচিব  » «   ওমরাহ শেষে বিমানেই মারা গেল চার বছরের শিশু  » «   শরিকদের সর্বোচ্চ ৬০ আসন ছাড়ার কথা ভাবছে বিএনপি  » «   বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানই হাতিয়ে নিচ্ছে অতিরিক্ত টাকা  » «   আজ রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু: ফিরছেন ১৫০ রোহিঙ্গা  » «   সিলেট-২: বিএনপির মনোনয়ন ফরম নিলেন ইলিয়াসপত্নী লুনা  » «   তফসিল পেছানোর দাবিতে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   সংসদ নির্বাচন: হেভিওয়েট প্রার্থীরা কে লড়বেন কার বিপরীতে  » «  

ভোর রাতে ঘুমন্ত ৩ জনকে কুপিয়ে হত্যা



নিউজ ডেস্ক::পাবনার বেড়া উপজেলায় মা, ছোটভাই ও খালাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তুহিন (২১) নামে এক যুবকের বিরুদ্ধে। বুধবার (৪ জুন) ভোর ৪টার দিকে উপজেলার সোনাপদ্মা তারাবটতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বুলি বেগম (৪০) একই এলাকার মিঠু শেখের স্ত্রী, ছোটভাই তুষার (১০) ও খালা মরিয়ম খাতুন (৫০)।

বেড়া থানার ওসি মোজাফফর হোসেন বিডি২৪লাইভকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার ভোরে হত্যাকারী তার মা, আপন ভাই ও খালাকে কুপিয়ে হত্যা করে। আসামী পলাতক থাকায় এখনও পর্যন্ত খুনের কারণ জানা যায়নি। তবে তিনি জানান আসামী বেশকিছুদিন ধরে টাইফয়েড জন্ডিসসহ নানা অসুস্থতায় ভুগছিলেন। তার নিজের প্রতি নিয়ন্ত্রণ ছিলো না তার।

পাবনা অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, রাতে খাবার খেয়ে একই ঘরে মা, ছোট ছেলে ও খালা ঘুমিয়ে ছিলেন। পাশের ঘরে ঘুমিয়ে ছিলেন তুহিন ও তার স্ত্রী রুনা। ভোর ৪টার দিকে হঠাৎ পাশের ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে মাসহ তিনজনকে কুপিয়ে হত্যা করে তুহিন। এ ঘটনার পর থেকে ছেলে পলাতক রয়েছেন।

আসামী মানুষিক বিকারগ্রস্থ কিনা এমন প্রশ্নের জবাবে বলেন, তিনি মানুষিক ভাবে অসুস্থ ছিলেন না, তবে নানা রোগে আক্রান্ত থাকার কারণে তার মেজাজ খিটখিটে থাকত বলে জানা গেছে।

নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানান ওসি মোজাফফর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: