শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

ভৈরবে ছাত্রলীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার ২



ভৈরবে ছাত্রলীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার ২ প্রতীকী ছবি

ভৈরব উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি অ্যাডভোকেট ইসমাইল হোসেন পলাশ হত্যা মামলার প্রধান দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন, ভৈরবপুর উত্তরপাড়া বাচ্চু মিয়া ছেলে সাব্বির হোসেন মামুন (১৯) ও ভৈরব নিউ টাউন এলাকার সাজ্জাত মিয়ার ছেলে শাহ আলম (১৮)।

শনিবার ভৈরব থানা পুলিশের উপ-পরির্দশক (এসআই) সফিকুল ইসলাম তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার রাতে শহরে নাটাল মোড় সংলগ্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গত ৯ মার্চ ছাত্রলীগ নেতা পলাশের ছোট বোন শারমিন সুলতানা পুতুল বাদী হয়ে ৭ ও অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে ভৈরব থানায় একটি হত্যা মামলা করেন।

উপ-পরির্দশক সফিকুল ইসলাম আরো জানান, পলাশ হত্যা মামলার প্রধান দুই আসামিকে কিশোরগঞ্জ আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে ।

উল্লেখ্য, গত ৭ মার্চ রাতে ভৈরব বাসস্ট্যান্ড এলাকা থেকে বাসায় ফেরার পথে বাবুল কমিনিউটি সেন্টারের সামনে  দুর্বৃত্তদের ছুরিকাঘাতে অ্যাডভোকেট ইসমাইল হোসেন পলাশ নিহত হন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: