শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «   রোহিঙ্গারা স্লোগান দিচ্ছে ‘ন যাইয়ুম, ন যাইয়ুম’  » «   প্রাথমিকের সমাপনী পরীক্ষায় থাকছে না এমসিকিউ  » «   ঐক্যফ্রন্টের সব দলের প্রতীক ধানের শীষ  » «   চিকিৎসা নিয়ে খালেদার রিটের আদেশ রোববার  » «   বিএনপি জোট সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া  » «   নয়াপল্টনে সংঘর্ষ: ৩ মামলায় গ্রেফতার ৫০  » «   ভোটের ২-৩ দিন আগে মাঠে সেনাবাহিনী থাকবে: ইসি সচিব  » «   ওমরাহ শেষে বিমানেই মারা গেল চার বছরের শিশু  » «   শরিকদের সর্বোচ্চ ৬০ আসন ছাড়ার কথা ভাবছে বিএনপি  » «   বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানই হাতিয়ে নিচ্ছে অতিরিক্ত টাকা  » «   আজ রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু: ফিরছেন ১৫০ রোহিঙ্গা  » «   সিলেট-২: বিএনপির মনোনয়ন ফরম নিলেন ইলিয়াসপত্নী লুনা  » «   তফসিল পেছানোর দাবিতে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   সংসদ নির্বাচন: হেভিওয়েট প্রার্থীরা কে লড়বেন কার বিপরীতে  » «  

ভৈরবে ছাত্রলীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার ২



ভৈরবে ছাত্রলীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার ২ প্রতীকী ছবি

ভৈরব উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি অ্যাডভোকেট ইসমাইল হোসেন পলাশ হত্যা মামলার প্রধান দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন, ভৈরবপুর উত্তরপাড়া বাচ্চু মিয়া ছেলে সাব্বির হোসেন মামুন (১৯) ও ভৈরব নিউ টাউন এলাকার সাজ্জাত মিয়ার ছেলে শাহ আলম (১৮)।

শনিবার ভৈরব থানা পুলিশের উপ-পরির্দশক (এসআই) সফিকুল ইসলাম তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার রাতে শহরে নাটাল মোড় সংলগ্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গত ৯ মার্চ ছাত্রলীগ নেতা পলাশের ছোট বোন শারমিন সুলতানা পুতুল বাদী হয়ে ৭ ও অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে ভৈরব থানায় একটি হত্যা মামলা করেন।

উপ-পরির্দশক সফিকুল ইসলাম আরো জানান, পলাশ হত্যা মামলার প্রধান দুই আসামিকে কিশোরগঞ্জ আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে ।

উল্লেখ্য, গত ৭ মার্চ রাতে ভৈরব বাসস্ট্যান্ড এলাকা থেকে বাসায় ফেরার পথে বাবুল কমিনিউটি সেন্টারের সামনে  দুর্বৃত্তদের ছুরিকাঘাতে অ্যাডভোকেট ইসমাইল হোসেন পলাশ নিহত হন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: