বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

ভৈরবে ছাত্রলীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার ২



ভৈরবে ছাত্রলীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার ২ প্রতীকী ছবি

ভৈরব উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি অ্যাডভোকেট ইসমাইল হোসেন পলাশ হত্যা মামলার প্রধান দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন, ভৈরবপুর উত্তরপাড়া বাচ্চু মিয়া ছেলে সাব্বির হোসেন মামুন (১৯) ও ভৈরব নিউ টাউন এলাকার সাজ্জাত মিয়ার ছেলে শাহ আলম (১৮)।

শনিবার ভৈরব থানা পুলিশের উপ-পরির্দশক (এসআই) সফিকুল ইসলাম তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার রাতে শহরে নাটাল মোড় সংলগ্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গত ৯ মার্চ ছাত্রলীগ নেতা পলাশের ছোট বোন শারমিন সুলতানা পুতুল বাদী হয়ে ৭ ও অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে ভৈরব থানায় একটি হত্যা মামলা করেন।

উপ-পরির্দশক সফিকুল ইসলাম আরো জানান, পলাশ হত্যা মামলার প্রধান দুই আসামিকে কিশোরগঞ্জ আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে ।

উল্লেখ্য, গত ৭ মার্চ রাতে ভৈরব বাসস্ট্যান্ড এলাকা থেকে বাসায় ফেরার পথে বাবুল কমিনিউটি সেন্টারের সামনে  দুর্বৃত্তদের ছুরিকাঘাতে অ্যাডভোকেট ইসমাইল হোসেন পলাশ নিহত হন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: