মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «   প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য মার্কিন আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র : জয়  » «   বাংলাদেশের পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ শতাংশ  » «   ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক  » «  

ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী সমাবেশ



unnamedনিউজ ডেস্ক:শ্রীমঙ্গলে ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ে শিক-শিার্থী ও অভিভাবক সমন্বয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী এক সমাবেশ বিদ্যালয় মাটে অনুষ্টিত হয়েছে আজ ৩ সেপ্টেম্বর দুপুরে। ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিৎ কমিটির সভাপতি ও ৫নং কালাপুর ইউপি চেয়ারম্যান মোঃ মুজিবুর রহমান (মুজুল) এর সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফনী ভুষন রায় চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ কমিটির সভাপতি ও শ্রীমঙ্গল পৌর আওয়ামীলিগ এর সাধারন সম্পাদক অর্ধেন্দেু কুমার দেব।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- শ্রীমঙ্গল উপজেলা শিক্ষা অফিসার দীলিপ কুমার বর্ধন, উপজেলা আওয়ামীলিগ এর সহ-সভাপতি আব্দুস শহিদ, ইউপি আওয়ামীলিগের সাধারন সম্পাদক মো ঃ উপরু মিয়া ও আব্দুস সালাম সুনা। । জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী এক সমাবেশের শুরুতে পবিত্র কোরআন তেলাওাত করেন ৬ষ্ট শ্রেনীর ছাত্র মোতাচ্ছির বিল্লা, গীতা পাঠ করেন দশম শ্রেনীর ছাত্রী লীলা দাশ। বক্তব্য রাখেন- আব্দুস বাছিত আজাদ, এবাদুর রহমান মশাহিদ, মোঃ ফিরুজ মিয়া, ইউপি সদস্য আনোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা কাশমি আহমদ নাহিদ. বিদ্যালয়ের সিঃ শিক্ষক মাওলানা আব্দুল মোতালিব, সহকারী শিক্ষক মোঃ ফুয়াদ ইসলাম, সাবেক ম্যানেজিৎ কমিটির সদস্য ইসলাম খাঁ প্রমুখ। বক্তারা বলেন- জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নির্মূলে পারিবারিক সচেতনতার পাশাপাশি স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ে সহপাঠ্য কার্যক্রমে শিক ও অভিভাবকদের গুরুত্বারোপ ও ভাড়াটিয়াদের তথ্য সঠিক ভাবে যাছাই করতে হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: