রবিবার, ২৬ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী সমাবেশ



unnamedনিউজ ডেস্ক:শ্রীমঙ্গলে ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ে শিক-শিার্থী ও অভিভাবক সমন্বয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী এক সমাবেশ বিদ্যালয় মাটে অনুষ্টিত হয়েছে আজ ৩ সেপ্টেম্বর দুপুরে। ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিৎ কমিটির সভাপতি ও ৫নং কালাপুর ইউপি চেয়ারম্যান মোঃ মুজিবুর রহমান (মুজুল) এর সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফনী ভুষন রায় চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ কমিটির সভাপতি ও শ্রীমঙ্গল পৌর আওয়ামীলিগ এর সাধারন সম্পাদক অর্ধেন্দেু কুমার দেব।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- শ্রীমঙ্গল উপজেলা শিক্ষা অফিসার দীলিপ কুমার বর্ধন, উপজেলা আওয়ামীলিগ এর সহ-সভাপতি আব্দুস শহিদ, ইউপি আওয়ামীলিগের সাধারন সম্পাদক মো ঃ উপরু মিয়া ও আব্দুস সালাম সুনা। । জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী এক সমাবেশের শুরুতে পবিত্র কোরআন তেলাওাত করেন ৬ষ্ট শ্রেনীর ছাত্র মোতাচ্ছির বিল্লা, গীতা পাঠ করেন দশম শ্রেনীর ছাত্রী লীলা দাশ। বক্তব্য রাখেন- আব্দুস বাছিত আজাদ, এবাদুর রহমান মশাহিদ, মোঃ ফিরুজ মিয়া, ইউপি সদস্য আনোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা কাশমি আহমদ নাহিদ. বিদ্যালয়ের সিঃ শিক্ষক মাওলানা আব্দুল মোতালিব, সহকারী শিক্ষক মোঃ ফুয়াদ ইসলাম, সাবেক ম্যানেজিৎ কমিটির সদস্য ইসলাম খাঁ প্রমুখ। বক্তারা বলেন- জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নির্মূলে পারিবারিক সচেতনতার পাশাপাশি স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ে সহপাঠ্য কার্যক্রমে শিক ও অভিভাবকদের গুরুত্বারোপ ও ভাড়াটিয়াদের তথ্য সঠিক ভাবে যাছাই করতে হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: