বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

ভোগ-এর প্রচ্ছদে বাংলাদেশের পিয়া



pia-vougeবিনোদন ডেস্ক:: বিখ্যাত সাময়িকী ‘ভোগ’-এর অক্টোবর সংখ্যার প্রচ্ছদের মডেল হতে পেরে উচ্ছ্বসিত বাংলাদেশের মডেল ও অভিনেত্রী জান্নাতুল পিয়া। এই সাময়িকীর ভারতীয় সংস্করণে অন্য দেশের মডেলদের সঙ্গে প্রচ্ছদকন্যা হিসেবে স্থান পেয়েছেন বাংলাদেশের এই মডেল ও অভিনেত্রী। ভোগ ইন্ডিয়ার নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অক্টোবর সংখ্যায় বিভিন্ন দেশের মডেলদের নিয়ে এবার প্রচ্ছদ করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে ব্যাংকক থেকে ভোগ-এর প্রচ্ছদে স্থান পাওয়ার খবর জানালেন পিয়া নিজে।
এর আগে দেশের বাইরের বিভিন্ন ফ্যাশন উৎসবে অংশ নিয়ে প্রশংসিত হয়েছেন পিয়া। আর এবার ভোগ-এর প্রচ্ছদে স্থান পেলেন তিনি। সাময়িকীর প্রচ্ছদে পিয়া ছাড়াও আছেন ভারতের পূজা মোর, শ্রীলঙ্কার শেনেলে রড্রিগো, নেপালের বর্ষা থাপা, মালদ্বীপের রাউধা আথিফ ও ভুটানের দেকি ওয়াংমো।
ভোগ-এর প্রচ্ছদের ফটোশুটে অংশ নিতে গত আগস্টে মুম্বাইয়ে যান পিয়া। সার্কভুক্ত ছয়টি দেশের মডেলদের ক্যামেরাবন্দী করা হয় মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে। ফটোশুটের দায়িত্বে ছিলেন ভোগ ইন্ডিয়ার ফ্যাশন সম্পাদক আনাইতা আদাজানিয়া শ্রফ। আর আলোকচিত্রী হিসেবে ছিলেন ভারত শিখা ও মডেলদের হেয়ার স্টাইল করেছেন প্যারিসের প্রখ্যাত ফ্যাশন আইকন সাইরিল।
পিয়া বলেন, ‘সব সময় ভেবেছি বড় কিছু করব। কিন্তু পড়াশোনার চাপের কারণে একটানা মডেলিংও করা সম্ভব হয়নি। তিন-চার মাসের যে ছুটি পেতাম, সে সময়টাতে মডেলিংয়ের কাজ করতাম। বিভিন্ন দেশের ফ্যাশন প্রতিযোগিতায় অংশ নিতাম। কিছু জায়গায় পুরস্কার পেয়ে উৎসাহ ও অনুপ্রেরণা অনেকখানি বেড়ে যেত। এবার যে ভোগ-এর প্রচ্ছদে স্থান পাওয়ার ব্যাপারটি ঘটল, এটা অনেক বড় আশীর্বাদ।’
কোরিয়ায় একটি অনুষ্ঠানের লালগালিচায় দ্যুতি ছড়াতে আজ শুক্রবার দুপুরে ঢাকা ছেড়েছেন পিয়া। কোরীয় টুরিজম বোর্ড ও মডেল অ্যাসোসিয়েশনের আমন্ত্রণে সেখানে অংশ নিতে যাচ্ছেন তিনি। বিশ্বের ২৫টি দেশের ২৫ জন মডেল শনিবার (৯ অক্টোবর) লালগালিচায় হাঁটবেন। দেশে ফিরবেন ১১ অক্টোবর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: