সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ১৯  » «   গুরুতর অসুস্থ হয়ে সিএমএইচে ভর্তি এরশাদ  » «   প্রতিবন্ধী মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «   মইনুল হোসেনের কাছে ক্ষমা চাইতে মাসুদা ভাট্টিকে লিগ্যাল নোটিশ  » «   মানুষের জীবনে দিনবদলের যাত্রা শুরু হয়েছে: প্রধানমন্ত্রী  » «   খাসোগি হত্যায় নগ্নসত্য বের করেই ছাড়ব: এরদোয়ান  » «   দুর্নীতির মামলায় অনুমতি ছাড়া সরকারি কর্মচারীদের গ্রেপ্তার নয়  » «   খাশোগির মৃত্যু : ফের সুর পাল্টাল সৌদি  » «   সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশ ঘিরে সরব বিএনপি  » «   তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত হয়ে ১৮ জনের প্রাণহানি  » «   যেসব শর্তে সিলেটে সমাবেশের অনুমতি পেল জাতীয় ঐক্যফ্রন্ট  » «   মাসুদা ভাট্টি ভীষণ রকম চরিত্রহীন: তসলিমা নাসরিন  » «   খাশোগিকে টুকরো টুকরো করে তুরস্কের জঙ্গলে ফেলা হয় : সৌদি  » «   নাইজেরিয়ায় তুচ্ছ ঘটনায় দাঙ্গা : নিহত ৫৫  » «   জাতীয় সংসদের শেষ অধিবেশনে প্রথম দিন যে বিলগুলোর উত্থাপন  » «  

ভূমিকম্পের ৩ দিন পর মায়ের নিথর দেহে জীবিত সন্তান



আন্তর্জাতিক ডেস্ক::ধ্বংসস্তূপে চাপা পড়ে আছে মায়ের নিথর দেহ। তবুও দুই হাত তার আঁকড়ে ধরে আছে সন্তানকে। নিজে প্রাণ দিয়ে বুকের নিধিকে রক্ষা করেছেন তিনি। ইরানে ভয়াবহ ভূমিকম্পের তিন দিন পর বুধবার ধ্বংসস্তূপের নিচ থেকে এভাবে জীবিত উদ্ধার করা হয়েছে তিন বছরের এক শিশুকে। দৃশ্যটি দেখে উদ্ধারকারীরা আবেগাপ্লুত হয়ে পড়েন।

রোববার রাতে ইরান ও ইরাকের সীমান্তবর্তী অঞ্চলে ভয়াবহ ভূমিকম্প আঘাত হানে। এতে প্রাণ হারিয়েছেন সাড়ে পাঁচশ’ মানুষ। আহত হয়েছেন আরও প্রায় ৯ হাজার। এর মধ্যে ইরানের কেরমানশাহ প্রদেশে সবচেয়ে বেশি ক্ষয়ক্ষতির শিকার হয়েছে। ভূমিকম্পের পর থেকেই ইরানের সব বাহিনী ও সংগঠন উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছে। এর মধ্যে প্রায় তিন দিন পর বুধবার সকালে ওই শিশুকে জীবিত উদ্ধার করা হয়। ভয়াবহ এ ভূমিকম্পে দেশটির প্রায় ১২ হাজার ঘরবাড়ি পুরোপুরি বিধ্বস্ত হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: