শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

ভূমিকম্পের ৩ দিন পর মায়ের নিথর দেহে জীবিত সন্তান



আন্তর্জাতিক ডেস্ক::ধ্বংসস্তূপে চাপা পড়ে আছে মায়ের নিথর দেহ। তবুও দুই হাত তার আঁকড়ে ধরে আছে সন্তানকে। নিজে প্রাণ দিয়ে বুকের নিধিকে রক্ষা করেছেন তিনি। ইরানে ভয়াবহ ভূমিকম্পের তিন দিন পর বুধবার ধ্বংসস্তূপের নিচ থেকে এভাবে জীবিত উদ্ধার করা হয়েছে তিন বছরের এক শিশুকে। দৃশ্যটি দেখে উদ্ধারকারীরা আবেগাপ্লুত হয়ে পড়েন।

রোববার রাতে ইরান ও ইরাকের সীমান্তবর্তী অঞ্চলে ভয়াবহ ভূমিকম্প আঘাত হানে। এতে প্রাণ হারিয়েছেন সাড়ে পাঁচশ’ মানুষ। আহত হয়েছেন আরও প্রায় ৯ হাজার। এর মধ্যে ইরানের কেরমানশাহ প্রদেশে সবচেয়ে বেশি ক্ষয়ক্ষতির শিকার হয়েছে। ভূমিকম্পের পর থেকেই ইরানের সব বাহিনী ও সংগঠন উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছে। এর মধ্যে প্রায় তিন দিন পর বুধবার সকালে ওই শিশুকে জীবিত উদ্ধার করা হয়। ভয়াবহ এ ভূমিকম্পে দেশটির প্রায় ১২ হাজার ঘরবাড়ি পুরোপুরি বিধ্বস্ত হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: