রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভাঙছে শরিক দল সঙ্কটে ঐক্যফ্রন্ট  » «   হলি আর্টিসান হামলা: রায় ২৭ নভেম্বর  » «   চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী  » «   হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি দিচ্ছে লিতুন  » «   প্রধানমন্ত্রীকে দেয়া বিএনপির চিঠিতে আবরার হত্যার বর্ণনা  » «   ১৫০ যাত্রী নিয়ে মাঝ আকাশে বিপাকে ভারতীয় বিমান, রক্ষা করল পাকিস্তান  » «   বিমান ছাড়াও ট্রেন, ট্রাক, বাসে করে আসছে পেঁয়াজ: সিলেটে পরিকল্পনামন্ত্রী  » «   চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি  » «   বোলডোজার দিয়ে সিসিকের অভিযান, উচ্ছেদ শতাধিক স্থাপনা  » «   রাজধানীতে দরজা ভেঙে সিলেটের সাংবাদিক মনসুর আলীর মরদেহ উদ্ধার  » «   স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সম্পাদক বাবু  » «   চার দিনের সফরে আজ আমিরাত যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   শ্রীলঙ্কায় মুসলিম ভোটারদের বহনকারী বাসে বন্দুকধারীদের হামলা  » «   আজ পহেলা অগ্রহায়ণ: নানা আয়োজনে চলছে ‘নবান্ন উৎসব’  » «   মোরালেস সমর্থকদের ওপর পুলিশের এলোপাতাড়ি গুলি, নিহত ৫  » «  

ভুল প্রশ্নে ৭৯ জনের পরীক্ষা, ডিসির বাসভবন ঘেরাও



নিউজ ডেস্ক:: মুন্সীগঞ্জ শহরের এভিজেএম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ৭৯ জন নিয়মিত পরীক্ষার্থীর মধ্যে ২০১৮ সালের সিলেবাস অনুযায়ী করা প্রশ্নপত্র বিলি করা হয়েছে।

পরীক্ষার্থীরা বিষয়টি পরীক্ষা কক্ষে দায়িত্বরত শিক্ষককে জানালেও কোনো ব্যবস্থা না নেওয়ায় পুরো পরীক্ষাই এভাবে দিতে হয় তাদের। পরে ভুক্তভোগী পরীক্ষার্থী ও অভিভাবকরা জেলা প্রশাসকের (ডিসি) বাসভবন ঘেরাও করে।

খবর পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এএইচএম রকিব হায়দার গিয়ে পরীক্ষার্থীদের শান্ত করেন। তিনি উপস্থিত পরীক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশে বলেন, বিষয়টি বোর্ড কর্তৃপক্ষকে জানানো হয়েছে। সমস্যার সমাধান হবে।

এভিজেএম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিউলী আক্তার জানান, আলাদা দুটি কক্ষের নিয়মিত পরীক্ষার্থীদের মধ্যে ২০১৮ সালের সিলেবাস অনুযায়ী করা প্রশ্নপত্র বিলি করা হয়। তাৎক্ষণিকভাবে পরীক্ষার্থীরা বিষয়টি পরীক্ষা কক্ষে ডিউটিরত শিক্ষকদের জানালেও তা কর্ণপাত করা হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: