বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

ভুটানকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ফাইনালে বাংলাদেশের মেয়েরা



খেলাধুলা ডেস্ক::স্বাগতিক ভুটানকে তাদের মাটিতেই ৫-০ গোলে বিধ্বস্ত করে সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল আসরের ফাইনালে পা রেখেছে বাংলাদেশের মেয়েরা। ফাইনালে তাদের প্রতিপক্ষ ভারত।

ম্যাচের শুরু থেকেই ভুটানকে নিয়ে রীতিমত ছেলেখেলা করেছে বাংলাদেশের মেয়েরা। খেলা শুরুর ১৮ মিনিটের মাথায় ভুটানের জালে প্রথম গোল দেন সেন্টার ব্যাক আনাই মগিনি। ভুটানের ডিফেন্সকে ফাঁকি দিয়ে করা তার এই গোলের পর ৩৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন তারই যমজ বোন আনি চিং মগিনি। এর কিছুক্ষণ পরেই ব্যবধান আরও একধাপ বাড়িয়ে দেন তহুরা খাতুন। ৩-০ ব্যবধান নিয়েই বিরতিতে যায় দুই দল।

ম্যাচের চতুর্থ গোলটি আসে অধিনায়ক মারিয়া মান্ডার পা থেকে। ৬৯ মিনিটে করা তার এই গোলের পর আরও বেশ কয়েকবার আক্রমণে যান মারিয়া মান্ডারা। শেষ পর্যন্ত ৮৬ মিনিটে ভুটানের কফিনে শেষ পেরেক ঠুকে দেন শাহেদা আক্তার রিপা।

মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৫ টুর্নামেন্টের সেমিফাইনালে আজ বাংলাদেশ মুখোমুখি হয় স্বাগতিক ভুটানের। চাংলিমিথাং স্টেডিয়ামে সন্ধ্যা সাতটায় শুরু হয় খেলাটি।

প্রথম ম্যাচে পাকিস্তানের জালে ১৪ গোল ও দ্বিতীয় ম্যাচে নেপালের বিপক্ষে ৩-০ গোলের জয় নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ফাইনালে ওঠার লড়াইয়ে খেলতে নেমে ভুটানকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে বাংলাদেশ।

দিনের অন্য সেমিফাইনালে নেপালকে ২-১ গোলে হারিয়ে ফাইনালে পা রেখেছে ভারত।

আগামী শনিবার (১৮ আগস্ট) ফাইনালে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশের মেয়েরা। দুর্দান্ত বাংলাদেশের মেয়েদের কাছে কোনো দলই পাত্তা পাচ্ছে না। এখন ফাইনালে ভারতকে হারাতে পারলেই শিরোপা জয়ের উচ্ছ্বাসে ভাসবে মারিয়া মান্ডাবাহিনী, সাথে পুরো বাংলাদেশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: