বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যেভাবে আরবদের সবচেয়ে জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন এরদোগান  » «   উত্ত্যক্তের প্রতিবাদ করায় নার্সকে মেরে ফেলল বখাটে  » «   সড়কে নামাজ ঠেকাতে রাস্তায় বসে বিজেপির মন্ত্র পাঠ  » «   খুনির সঙ্গে রিফাতের স্ত্রী মিন্নির ‘সম্পর্কের তথ্য’ ফাঁস  » «   প্রাথমিকের শিক্ষক বদলির নীতিমালায় ফের পরিবর্তন।  » «   রিফাতের হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মুসলিম যুবককে হত্যার ঘটনায় উত্তাল ভারত, বিচারের আশ্বাস দিলেন মোদী  » «   টিম ইন্ডিয়ার কমলা জার্সি নিয়ে চলছে রাজনীতি  » «   ভারতীয় এমপির যে ভাষণে উত্তাল স্যোশাল মিডিয়া  » «   দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «  

ভিসা না পাওয়ায় কান্নায় ভেঙে পড়েছেন দুই আইকনিক টাইগার সমর্থক (ভিডিও)



স্পোর্টস ডেস্ক:: নিজ নিজ পেশার উর্ধ্বে উঠে বাংলাদেশ ক্রিকেট দলকে প্রাণপণে সমর্থন যুগিয়ে যান তারা। দেশে কিংবা দেশের বাইরে যেখানেই খেলুক টাইগাররা, নিজেদের বাঘের রঙে রাঙিয়ে শোয়েব ও মিলন ছুটে যান গ্যালারিতে। টাইগারদের নিখাদ ভক্ত বলে তাদের নামের আগেও লেগেছে ‘টাইগার’ উপাধি।

কিন্তু চলমান বিশ্বকাপে মাঠে বসে বাংলাদেশ দলকে সমর্থন দিতে পারছেন না টাইগার শোয়েব ও টাইগার মিলন।ইংল্যান্ডের ভিসা পাওয়া অন্যান্য অনেক দেশের চেয়ে কিছুটা জটিল। আর সেই জটিলতায় এখনো তারা জানেন না- আদৌ মাঠে বসে টাইগারদের খেলা দেখতে পারবেন কি না।

বিশ্বকাপ শুরু হওয়ার আগে থেকেই ইংল্যান্ড যাওয়া নিয়ে তোড়জোড় ছিল দুই জনপ্রিয় ক্রিকেট ভক্তের। তবে দুজনের কেউই এখনো ভিসা পাননি। তাই ইংল্যান্ডও যাওয়া হচ্ছে না, মাঠে বসে মাশরাফি বিন মুর্তজার দলের জন্য গর্জন করা হচ্ছে না স্বপ্নের বিশ্বকাপে।

সোমবার (১০ জুন) দীর্ঘ সময় অপেক্ষার পর ভিসা পেয়েছেন টাইগার শোয়েব। কিন্তু এখনো ভিসা হাতে আসেনি তার। তাও নতুন করে আবারো আবেদন করছেন। এবার আবেদন করলে ভিসা পেলেও তা কবে নাগাদ পাবেন এ নিয়ে আছে সন্দেহ।

অন্যদিকে প্রায় এক মাস ধরে আটকে আছে টাইগার মিলনের পাসপোর্টই। জটিলতা এড়াতে দুই ভক্তই এখন বারবার ছুটে যাচ্ছেন ভিসা সেন্টারে। ভিসা না পাওয়ায় কারো প্রতি অবশ্য অভিযোগ নেই তাদের। দোষারোপ করছেন ভাগ্যকেই। বিশ্ব ক্রিকেটের নজর কেড়ে নিলেও এখনো দুই আইকনিক টাইগার সমর্থক ইংল্যান্ডের ভিসা না পাওয়ায় হতাশা কাজ করছে দেশের ক্রিকেট আঙিনাতেও।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: