শনিবার, ২৬ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

ভিলিয়ার্স-কোহলির ঝড়ে প্লে অফ থেকে ছিটকে গেল দিল্লি



স্পোর্টস ডেস্ক::ডি ভিলিয়ার্স ও কোহলির দারুণ জুটিতে জিতেছে বেঙ্গালুরু । প্লে অফে খেলার আশা বাঁচিয়ে রাখতে শেষ ৩ ম্যাচই জিততে হতো দিল্লি ডেয়ারডেভিলসকে। কিন্তু এবি ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলির ঝড়ে তাদের বিদায় নিশ্চিত করল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

রোববার এক ওভার হাতে রেখে ৫ উইকেটে জিতেছে কোহলির দল। দিল্লিকে বিদায় করলেও তাদের চেয়ে মাত্র ২ পয়েন্ট এগিয়ে থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় আছে বেঙ্গালুরুও। ১১ ম্যাচে মাত্র ৮ পয়েন্ট নিয়ে ৭ নম্বরে তারা। ১২ ম্যাচে ৬ পয়েন্টে সবার শেষে দিল্লি।

ফিরোজ শাহ কোটলায় নিজেদের টানা ষষ্ঠ জয়ের পথে ১৮২ রানের লক্ষ্য পায় বেঙ্গালুরু, যার ১৪২ রান এসেছে কোহলি ও ডি ভিলিয়ার্সের ব্যাটে। ৩৭ বলে ৪টি চার ও ৬টি ছয়ে ৭২ রানে অপরাজিত থেকে ম্যাচ সেরা হন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান। ৪০ বলে ৭ চার ও ৩ ছয়ে ৭০ রান করে আউট হন কোহলি।

১৯ ওভারে ৫ উইকেটে ১৮৭ রান করে চতুর্থ জয় পায় বেঙ্গালুরু।

তার আগে ব্যাট করতে নেমে রিশভ পান্তের সঙ্গে ১৭ বছর বয়সী অভিষেক শর্মার ঝড়ে ৪ উইকেটে ১৮১ রান করে দিল্লি। ৫টি চার ও ৪টি ছয়ে পান্ত ৩৪ বলে ৬১ রান করেন। এরপর অভিষেক ম্যাচেই ১৯ বলে ৪৬ রানে অপরাজিত থেকে দলকে লড়াই করার মতো স্কোর এনে দেন অভিষেক। ৩ চার ও ৪ ছয় ছিল তার ইনিংসে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: