মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জেএসসি পরীক্ষায় প্রশ্ন ফাঁসে সতর্ক সরকার: শিক্ষামন্ত্রী  » «   #মিটু বিতর্ক: মামলা করলেন প্রতিমন্ত্রী আকবর  » «   সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছে বাংলাদেশ- প্রধানমন্ত্রী  » «   জিজ্ঞাসাবাদের সময় মৃত্যু হয় খাশোগির, সৌদি স্বীকারোক্তির প্রস্তুতি  » «   শ্রমিক নয়, গণমাধ্যম কর্মী হচ্ছেন সাংবাদিকরা  » «   জঙ্গি আস্তানা সন্দেহে দু’টি বাড়ি ঘেরাও সিটিটিসির ইউনিটের  » «   ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «  

ভিলিয়ার্স-কোহলির ঝড়ে প্লে অফ থেকে ছিটকে গেল দিল্লি



স্পোর্টস ডেস্ক::ডি ভিলিয়ার্স ও কোহলির দারুণ জুটিতে জিতেছে বেঙ্গালুরু । প্লে অফে খেলার আশা বাঁচিয়ে রাখতে শেষ ৩ ম্যাচই জিততে হতো দিল্লি ডেয়ারডেভিলসকে। কিন্তু এবি ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলির ঝড়ে তাদের বিদায় নিশ্চিত করল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

রোববার এক ওভার হাতে রেখে ৫ উইকেটে জিতেছে কোহলির দল। দিল্লিকে বিদায় করলেও তাদের চেয়ে মাত্র ২ পয়েন্ট এগিয়ে থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় আছে বেঙ্গালুরুও। ১১ ম্যাচে মাত্র ৮ পয়েন্ট নিয়ে ৭ নম্বরে তারা। ১২ ম্যাচে ৬ পয়েন্টে সবার শেষে দিল্লি।

ফিরোজ শাহ কোটলায় নিজেদের টানা ষষ্ঠ জয়ের পথে ১৮২ রানের লক্ষ্য পায় বেঙ্গালুরু, যার ১৪২ রান এসেছে কোহলি ও ডি ভিলিয়ার্সের ব্যাটে। ৩৭ বলে ৪টি চার ও ৬টি ছয়ে ৭২ রানে অপরাজিত থেকে ম্যাচ সেরা হন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান। ৪০ বলে ৭ চার ও ৩ ছয়ে ৭০ রান করে আউট হন কোহলি।

১৯ ওভারে ৫ উইকেটে ১৮৭ রান করে চতুর্থ জয় পায় বেঙ্গালুরু।

তার আগে ব্যাট করতে নেমে রিশভ পান্তের সঙ্গে ১৭ বছর বয়সী অভিষেক শর্মার ঝড়ে ৪ উইকেটে ১৮১ রান করে দিল্লি। ৫টি চার ও ৪টি ছয়ে পান্ত ৩৪ বলে ৬১ রান করেন। এরপর অভিষেক ম্যাচেই ১৯ বলে ৪৬ রানে অপরাজিত থেকে দলকে লড়াই করার মতো স্কোর এনে দেন অভিষেক। ৩ চার ও ৪ ছয় ছিল তার ইনিংসে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: