শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

ভিলিয়ার্স-কোহলির ঝড়ে প্লে অফ থেকে ছিটকে গেল দিল্লি



স্পোর্টস ডেস্ক::ডি ভিলিয়ার্স ও কোহলির দারুণ জুটিতে জিতেছে বেঙ্গালুরু । প্লে অফে খেলার আশা বাঁচিয়ে রাখতে শেষ ৩ ম্যাচই জিততে হতো দিল্লি ডেয়ারডেভিলসকে। কিন্তু এবি ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলির ঝড়ে তাদের বিদায় নিশ্চিত করল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

রোববার এক ওভার হাতে রেখে ৫ উইকেটে জিতেছে কোহলির দল। দিল্লিকে বিদায় করলেও তাদের চেয়ে মাত্র ২ পয়েন্ট এগিয়ে থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় আছে বেঙ্গালুরুও। ১১ ম্যাচে মাত্র ৮ পয়েন্ট নিয়ে ৭ নম্বরে তারা। ১২ ম্যাচে ৬ পয়েন্টে সবার শেষে দিল্লি।

ফিরোজ শাহ কোটলায় নিজেদের টানা ষষ্ঠ জয়ের পথে ১৮২ রানের লক্ষ্য পায় বেঙ্গালুরু, যার ১৪২ রান এসেছে কোহলি ও ডি ভিলিয়ার্সের ব্যাটে। ৩৭ বলে ৪টি চার ও ৬টি ছয়ে ৭২ রানে অপরাজিত থেকে ম্যাচ সেরা হন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান। ৪০ বলে ৭ চার ও ৩ ছয়ে ৭০ রান করে আউট হন কোহলি।

১৯ ওভারে ৫ উইকেটে ১৮৭ রান করে চতুর্থ জয় পায় বেঙ্গালুরু।

তার আগে ব্যাট করতে নেমে রিশভ পান্তের সঙ্গে ১৭ বছর বয়সী অভিষেক শর্মার ঝড়ে ৪ উইকেটে ১৮১ রান করে দিল্লি। ৫টি চার ও ৪টি ছয়ে পান্ত ৩৪ বলে ৬১ রান করেন। এরপর অভিষেক ম্যাচেই ১৯ বলে ৪৬ রানে অপরাজিত থেকে দলকে লড়াই করার মতো স্কোর এনে দেন অভিষেক। ৩ চার ও ৪ ছয় ছিল তার ইনিংসে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: