মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

ভিন গ্রহীরা বেটিনা রডরিগেজ অ্যাগুইলেরাকে অপহরণ করেছিল!



তথ্যপ্রযুক্তি ডেস্ক ::বেটিনা রডরিগেজ অ্যাগুইলেরা। যখন তার সাত বছর বয়স, সেই সময়েই ভিন গ্রহীরা তাকে অপহরণ করেছিল। মহাকাশযানে চেপে এসেছিল সেই ভিন গ্রহীরা। তিন মহিলা, এক পুরুষ। সকলেই লম্বা। স্বাস্থ্যবান, ব্লন্ড। তাদের পরনে ছিল বিশেষ এক ধরনের জ্যাকেট। তারা নিজেদের মধ্যে কথা বলছিল টেলিপ্যাথির মাধ্যমে। ছোটবেলায় দুষ্টুমি করার জন্য খুব বকাবকি করে এক দিন মা, বাবা বাড়ি থেকে বের করে দিয়েছিলেন তাকে। তার পর থেকেই রাস্তায় রাস্তায় ঘুরছিলেন বেটিনা রডরিগেজ অ্যাগুইলেরা। এক দিন একা একা রাস্তায় হাঁটাহাঁটির সময় হঠাৎই ঝুপ করে গোল একটা মহাকাশযান নেমে পড়ে বেটিনার সামনে। সেখান থেকে বেরিয়ে আসেন দুই ভিনগ্রহী মহিলা।
এক পুরুষ সঙ্গীকে নিয়ে। তার পর বেটিনাকে নিয়ে তারা ফের চেপেছিল সেই মহাকাশযানে। সেই মহাকাশযানের ভিতরের আসনগুলিও ছিল গোলাকার। মহাকাশযানে চেপে বেটিনাকে নিয়ে অনেক ঘোরাঘুরি করেছিল সেই তিন ভিনগ্রহী।
‘মিয়ামি হেরাল্ড’কে দেওয়া এক সাক্ষাৎকারে ছোটবেলায় ভিনগ্রহীদের সঙ্গে তার আলাপ, পরিচয়ের গল্পটা শুনিয়েছেন বেটিনাই। দিনকয়েক আগেও ফ্লোরিডার ডোরালে কাউন্সিল সদস্য ছিলেন বেটিনা রডরিগেজ অ্যাগুইলেরা। রিপাবলিকান দলের প্রার্থী রস-লেটিনেন রাজনীতি থেকে অবসর নিচ্ছেন বলে ডেমোক্র্যাট বেটিনার এবার মার্কিন কংগ্রেসে যাওয়ার সম্ভাবনা প্রবল।
সাক্ষাৎকারে ভিনগ্রহীদের সঙ্গে তার বার বার দেখা হওয়ার বর্ণনা সবিস্তারে দিয়েছেন বেটিনা। বলেছেন, প্রথম বার তাকে অপহরণ করে নিয়ে গিয়ে অনেক জায়গায় ঘুরিয়েছিল ভিনগ্রহীরা। তার পর আরও বেশ কয়েক বার বেটিনার কাছে এসেছে ভিনগ্রহীরা।
ভিনগ্রহীদের সঙ্গে তার কী কী কথা হয়েছিল?
বেটিনা জানিয়েছেন, ভিনগ্রহীরা তাঁকে ঈশ্বরের কথা বলেছিল। তারা বলেছিল, ঈশ্বর কোনও ব্যক্তি নন। তিনি আদতে ব্রহ্মান্ডের বিপুল শক্তি। আদি ও অনন্ত। সকলের মধ্যেই তিনি রয়েছেন। ঈশ্বর মানুষের সঙ্গে মিশতে চান। তাদের সঙ্গে নানা ভাবে দেখতে চান। তবে সেই ঈশ্বরের কোনও আলাদা ধর্ম নেই। তার ধর্ম একটাই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: