রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

ভালো ছেলেদের যেসব কারণে পছন্দ করে না মেয়েরা!



লাইফস্টাইল ডেস্ক::প্রেম করার ক্ষেত্রে এমন কথা প্রচলিত আছে যে, মেয়েরা ভালো ছেলেদের এড়িয়ে চলে। কিন্তু কেন? এই নিয়ে উত্তর পাওয়া যাবে অসংখ্য। প্রবাদ আছে- ‘অতিরিক্ত ভালো ভালো নয়।’ কথাটা বাস্তবে কতটুকু সত্য সে আলোচনায় না গিয়েও এটুকু বলা যায়, অতিরিক্ত ভালোমানুষী কখনো সখনো বিপদও ডেকে আনে। মাঝে মাঝে স্বার্থ সিদ্ধিতে কৌশলী হতে হয়, ছলছাতুরী জানতে হয়। কিন্তু ভালো ছেলেরা এসবকে প্রতারণা বলে ভেবে দূরে থাকেন। ফলে কাউকে মুগ্ধ করা তাদের জন্য বেশ কঠিন।

১) ভালো ছেলেদের আত্মসম্মান বেশি। তারা নিজে থেকে কারোও সঙ্গে আলাপ করাটা অসম্মানের বলে মনে করে। কেউ আলাপ করতে আসলেও আগ্রহ দেখান না। আর আলাপ শুরু না হলে প্রেম শুরু হওয়ার প্রশ্নই উঠে না।

২) ভালো ছেলেদের ‘বোকা’ মনে করে মেয়েরা। তাদের মতে, ভালো ছেলেরা একটু একঘেয়ে ও বিরক্তিকর হয়।

৩) ভালো ছেলেরা খুব কমই সংসারের বাইরে স্বাধীনভাবে সিদ্ধান্ত নিতে পারে। প্রেম করার ক্ষেত্রে এসব ছেলেদের মেয়েরা এড়িয়ে চলে। কারণ সম্পর্কের ভবিষ্যত অনিশ্চিত।

৪) সমাজে তথাকথিত ভালো বলে যাদের অভিহিত করা হয়, তারা সাধারণত পড়াশুনা, ক্যারিয়ার, পরিবার নিয়েই বেশি ব্যস্ত থাকে। ফলে প্রেম করা তাদের হয়ে উঠে না। মেয়েদের পছন্দ-অপছন্দের তালিকায় আসা তো পরের ব্যাপার।

৫) ভালো ছেলেরা সব বিষয়েই বেশি সিরিয়াস আর আধিপত্যশীল। প্রেমের বেলায়ও তার ব্যতিক্রম নয়। শুরু থেকেই প্রেমিকার ওপর প্রভাব খাটানো শুরু করে। তাই অন্যের অভিজ্ঞতা থেকেও মেয়েরা এসব ছেলেদের অপছন্দ করে।

৬) কদাচিৎ সম্পর্ক তৈরি করতে পারে বলে সম্পর্কের প্রতি এসব ছেলেদের বেশি আবেগ কাজ করে। তুচ্ছ কারণেও তাদের প্রচুর অভিমান-ক্ষোভ। যাতে সম্পর্ক ভেঙে যাওয়ার শঙ্কা তৈরি হয়।

৭) ‘আপনি ভালো তো জগত ভালো’ নীতিতে বিশ্বাস করে বলে ভালো ছেলেরা বেশি ঠকে। ফলে মেয়েদের সঙ্গে কোনো কারণ ছাড়াই তারা দূরত্ব তৈরি করে চলে। আর এর কারণেই মেয়েরা ভালো

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: