রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

ভালো ছেলেদের যেসব কারণে পছন্দ করে না মেয়েরা!



লাইফস্টাইল ডেস্ক::প্রেম করার ক্ষেত্রে এমন কথা প্রচলিত আছে যে, মেয়েরা ভালো ছেলেদের এড়িয়ে চলে। কিন্তু কেন? এই নিয়ে উত্তর পাওয়া যাবে অসংখ্য। প্রবাদ আছে- ‘অতিরিক্ত ভালো ভালো নয়।’ কথাটা বাস্তবে কতটুকু সত্য সে আলোচনায় না গিয়েও এটুকু বলা যায়, অতিরিক্ত ভালোমানুষী কখনো সখনো বিপদও ডেকে আনে। মাঝে মাঝে স্বার্থ সিদ্ধিতে কৌশলী হতে হয়, ছলছাতুরী জানতে হয়। কিন্তু ভালো ছেলেরা এসবকে প্রতারণা বলে ভেবে দূরে থাকেন। ফলে কাউকে মুগ্ধ করা তাদের জন্য বেশ কঠিন।

১) ভালো ছেলেদের আত্মসম্মান বেশি। তারা নিজে থেকে কারোও সঙ্গে আলাপ করাটা অসম্মানের বলে মনে করে। কেউ আলাপ করতে আসলেও আগ্রহ দেখান না। আর আলাপ শুরু না হলে প্রেম শুরু হওয়ার প্রশ্নই উঠে না।

২) ভালো ছেলেদের ‘বোকা’ মনে করে মেয়েরা। তাদের মতে, ভালো ছেলেরা একটু একঘেয়ে ও বিরক্তিকর হয়।

৩) ভালো ছেলেরা খুব কমই সংসারের বাইরে স্বাধীনভাবে সিদ্ধান্ত নিতে পারে। প্রেম করার ক্ষেত্রে এসব ছেলেদের মেয়েরা এড়িয়ে চলে। কারণ সম্পর্কের ভবিষ্যত অনিশ্চিত।

৪) সমাজে তথাকথিত ভালো বলে যাদের অভিহিত করা হয়, তারা সাধারণত পড়াশুনা, ক্যারিয়ার, পরিবার নিয়েই বেশি ব্যস্ত থাকে। ফলে প্রেম করা তাদের হয়ে উঠে না। মেয়েদের পছন্দ-অপছন্দের তালিকায় আসা তো পরের ব্যাপার।

৫) ভালো ছেলেরা সব বিষয়েই বেশি সিরিয়াস আর আধিপত্যশীল। প্রেমের বেলায়ও তার ব্যতিক্রম নয়। শুরু থেকেই প্রেমিকার ওপর প্রভাব খাটানো শুরু করে। তাই অন্যের অভিজ্ঞতা থেকেও মেয়েরা এসব ছেলেদের অপছন্দ করে।

৬) কদাচিৎ সম্পর্ক তৈরি করতে পারে বলে সম্পর্কের প্রতি এসব ছেলেদের বেশি আবেগ কাজ করে। তুচ্ছ কারণেও তাদের প্রচুর অভিমান-ক্ষোভ। যাতে সম্পর্ক ভেঙে যাওয়ার শঙ্কা তৈরি হয়।

৭) ‘আপনি ভালো তো জগত ভালো’ নীতিতে বিশ্বাস করে বলে ভালো ছেলেরা বেশি ঠকে। ফলে মেয়েদের সঙ্গে কোনো কারণ ছাড়াই তারা দূরত্ব তৈরি করে চলে। আর এর কারণেই মেয়েরা ভালো

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: