মঙ্গলবার, ২২ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সে যে এত বড় প্রতারক, তা আমার জানা ছিল না’  » «   ছাত্রের সঙ্গে শিক্ষিকার অন্তরঙ্গ ছবি, ফেসবুকে তোলপাড়!  » «   বিশ্বকাপ সরাসরি দেখাবে যেসব টিভি চ্যানেল  » «   নিজের ঘরের মাদক ব্যবসায়ীদের ধরুন  » «   সেলিমা রহমানসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «  

ভালোবাসা দিবসে কার ভাগ্য ভালো



লাইফস্টাইল ডেস্ক::বিশ্ব ভালোবাসা দিবসের আর মাত্র দুই দিন বাকি। দিনটিকে ঘিরে অনেকেরই মানসিক উত্তেজনা-উন্মাদনা শুরু হয়ে গেছে এখনই। কিভাবে প্রিয়জনের সাথে সময় কাটাবেন, প্রিয়জনকে কি উপহার দিবেন, কোথায় ঘুরতে যাবেন তার পরিকল্পনা হয়ত নেকের করাও শেষ। তবে কার ভাগ্য কী বলছে সেটা জানেন তো?

সবার কপালে কিন্তু সুখ সয় না আবার সবার ভাগ্যেও কিন্তু প্রিয়জনের সান্নিধ্য মেলে না। এখানে ভাগ্যও একটি বড় ব্যাপার। ভাগ্যের ব্যাপারে রাশিফলের কথাও চিন্তা অনেকেই করেন। অনেকে সাথে আবার রাশিফলের ব্যাপার টা মিলেও যায়। যদিও সবার জন্য ভাগ্যের চাকা সমানভাবে ঘোরে না। তবে তিনটি রাশির ক্ষেত্রে এ বছর ভালোবাসা দিবসটি অতি সুপ্রসন্ন।

রাশিফল বলছে এ বছর মনের মানুষের কাছে প্রেম নিবেদন করতে পারেন তিন রাশির জাতক-জাতিকারা। রাশিগুলো হচ্ছে- মীন, কুম্ভ ও সিংহ রাশি। মীন রাশির ক্ষেত্রে এ বছর ভালোবাসা দিবস ভালোভাবেই কাটবে। মনের মানুষের কাছে ভালোবাসা পাওয়ার জন্য এ রাশির জাতক-জাতিকাদের এখনই আদর্শ সময়।

এবছর ভালো সময় কাটবে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের। নারীর কাছে প্রেম নিবেদন করার জন্য এ বছর ভালোবাসা দিবসই সেরা সময়। এ ছাড়া সিংহ রাশির জাতক-জাতিকাদেরও এ বছর ভাগ্য ভালো বলা যায়। প্রিয়জনের কাছে অফুরন্ত ভালোবাসা পাবেন তারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: