শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

ভালোবাসা দিবসে কার ভাগ্য ভালো



লাইফস্টাইল ডেস্ক::বিশ্ব ভালোবাসা দিবসের আর মাত্র দুই দিন বাকি। দিনটিকে ঘিরে অনেকেরই মানসিক উত্তেজনা-উন্মাদনা শুরু হয়ে গেছে এখনই। কিভাবে প্রিয়জনের সাথে সময় কাটাবেন, প্রিয়জনকে কি উপহার দিবেন, কোথায় ঘুরতে যাবেন তার পরিকল্পনা হয়ত নেকের করাও শেষ। তবে কার ভাগ্য কী বলছে সেটা জানেন তো?

সবার কপালে কিন্তু সুখ সয় না আবার সবার ভাগ্যেও কিন্তু প্রিয়জনের সান্নিধ্য মেলে না। এখানে ভাগ্যও একটি বড় ব্যাপার। ভাগ্যের ব্যাপারে রাশিফলের কথাও চিন্তা অনেকেই করেন। অনেকে সাথে আবার রাশিফলের ব্যাপার টা মিলেও যায়। যদিও সবার জন্য ভাগ্যের চাকা সমানভাবে ঘোরে না। তবে তিনটি রাশির ক্ষেত্রে এ বছর ভালোবাসা দিবসটি অতি সুপ্রসন্ন।

রাশিফল বলছে এ বছর মনের মানুষের কাছে প্রেম নিবেদন করতে পারেন তিন রাশির জাতক-জাতিকারা। রাশিগুলো হচ্ছে- মীন, কুম্ভ ও সিংহ রাশি। মীন রাশির ক্ষেত্রে এ বছর ভালোবাসা দিবস ভালোভাবেই কাটবে। মনের মানুষের কাছে ভালোবাসা পাওয়ার জন্য এ রাশির জাতক-জাতিকাদের এখনই আদর্শ সময়।

এবছর ভালো সময় কাটবে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের। নারীর কাছে প্রেম নিবেদন করার জন্য এ বছর ভালোবাসা দিবসই সেরা সময়। এ ছাড়া সিংহ রাশির জাতক-জাতিকাদেরও এ বছর ভাগ্য ভালো বলা যায়। প্রিয়জনের কাছে অফুরন্ত ভালোবাসা পাবেন তারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: