মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার নয়  » «   দেশের উন্নতির জন্য বিলাসীতা ত্যাগের ঘোষণা ইমরানের  » «   ঈদে ৮ দিন ২৪ ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন খোলা  » «   আজ আরাফার দিন, কিছু আমল যা আপনিও করতে পারবেন  » «   সিলেটে স্বাভাবিকের চেয়ে বেশী তাপমাত্রা, সতর্ক থাকার পরামর্শ  » «   সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪  » «   ইরানে অভ্যুত্থান ঘটানোর সকল মার্কিন চেষ্টা ব্যর্থ হবে: জারিফ  » «   নাইজেরিয়ায় বোমা হামলায় নিহত ১৯  » «   মেঘনা তেল ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২  » «   ভোটার হওয়ার সুযোগ পাচ্ছেন কুয়েত, সিঙ্গাপুর ও যুক্তরাজ্যের প্রবাসীরা  » «   ঘন্টায় ১৮০ কিমি বেগে টোকিওর দিকে ঘূর্ণিঝড় ‘শানশান’  » «   মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «  

ভালোবাসা দিবসে কার ভাগ্য ভালো



লাইফস্টাইল ডেস্ক::বিশ্ব ভালোবাসা দিবসের আর মাত্র দুই দিন বাকি। দিনটিকে ঘিরে অনেকেরই মানসিক উত্তেজনা-উন্মাদনা শুরু হয়ে গেছে এখনই। কিভাবে প্রিয়জনের সাথে সময় কাটাবেন, প্রিয়জনকে কি উপহার দিবেন, কোথায় ঘুরতে যাবেন তার পরিকল্পনা হয়ত নেকের করাও শেষ। তবে কার ভাগ্য কী বলছে সেটা জানেন তো?

সবার কপালে কিন্তু সুখ সয় না আবার সবার ভাগ্যেও কিন্তু প্রিয়জনের সান্নিধ্য মেলে না। এখানে ভাগ্যও একটি বড় ব্যাপার। ভাগ্যের ব্যাপারে রাশিফলের কথাও চিন্তা অনেকেই করেন। অনেকে সাথে আবার রাশিফলের ব্যাপার টা মিলেও যায়। যদিও সবার জন্য ভাগ্যের চাকা সমানভাবে ঘোরে না। তবে তিনটি রাশির ক্ষেত্রে এ বছর ভালোবাসা দিবসটি অতি সুপ্রসন্ন।

রাশিফল বলছে এ বছর মনের মানুষের কাছে প্রেম নিবেদন করতে পারেন তিন রাশির জাতক-জাতিকারা। রাশিগুলো হচ্ছে- মীন, কুম্ভ ও সিংহ রাশি। মীন রাশির ক্ষেত্রে এ বছর ভালোবাসা দিবস ভালোভাবেই কাটবে। মনের মানুষের কাছে ভালোবাসা পাওয়ার জন্য এ রাশির জাতক-জাতিকাদের এখনই আদর্শ সময়।

এবছর ভালো সময় কাটবে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের। নারীর কাছে প্রেম নিবেদন করার জন্য এ বছর ভালোবাসা দিবসই সেরা সময়। এ ছাড়া সিংহ রাশির জাতক-জাতিকাদেরও এ বছর ভাগ্য ভালো বলা যায়। প্রিয়জনের কাছে অফুরন্ত ভালোবাসা পাবেন তারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: