রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

‘ভালোবাসার জায়গা থেকে গানটি করা’



নিউজ ডেস্ক::কিছু দিন পরই অনুষ্ঠিত হতে যাচ্ছে রাশিয়া বিশ্বকাপ ফুটবল। আর তাই তো ফুটবল প্রেমীদের মাঝে শুরু হয়ে গেছে উন্মাদনা। চায়ের দোকান থেকে শুরু করে অফিস পাড়া সব জায়গাতেই এখন ফুটবল নিয়ে আলোচনা। কেউ পছন্দের দলের জার্সি, পতাকা কিংবা কেউ কেউ পছন্দের খেলোয়াড়ের নম্বর সংবলিত জার্সি পড়ে মাতাচ্ছেন সব জায়গা। পিছিয়ে নেই শোবিজ ভুবনের তারকারাও। এবার সেই প্রিয় দলের প্রতি ভালোবাসার জায়গা থেকে ব্রাজিল দলকে নিয়ে প্রমোশনাল থিম সং এ মডেল হলেন নায়িকা ও আইটেম কন্যা খ্যাত বিপাশা কবির।

সম্প্রতি ব্রাজিল দলকে নিয়ে প্রমোশনাল থিম সং এর শুটিং শেষ হলো এফডিসিতে। এখন অপেক্ষা মুক্তির। থিম সংটিতে বিপাশা কবির ছাড়াও আরো অভিনয় করেছেন খল অভিনেতা মিশা সওদাগর, চিত্রনায়ক জয় চৌধুরী, জারা ও দিয়া। আকাশ নিবিড়ের লিখা গানটিতে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ তারকা সাজু আহমেদ। সঙ্গীত পরিচালনা করেছেন শাহিন ওয়াহিদ।

প্রথমবারের মতো এমন একটি ভিন্ন কাজ নিয়ে বিপাশা কবির বিডি২৪লাইভকে বলেন, ‘ছোট বেলা থেকেই আমি ব্রাজিলের সার্পোটার। যখন শুনলাম এই বার বিশ্বকাপকে কেন্দ্র করে ব্রাজিলকে নিয়ে একটি প্রমোশনাল থিম সং করা হচ্ছে তখন আমি গানটিতে কাজ করতে রাজি হই। ভালোবাসার জায়গা থেকেই এই কাজ করা। আমার সাথে আরো কাজ করেছেন মিশা ভাই, জয় চৌধুরী। আমরা এই গানটি করার জন্য কেউ কোন পারিশ্রমিক নেইনি। আশা করি গানটি সবার ভালো লাগবে।’

মিউজিক ভিডিওটি রাশিয়া বিশ্বকাপে ব্রাজিলের প্রোমোশনাল গান হিসেবে লাইভ টেকনোলজির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: