রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «  

‘ভালোবাসার জায়গা থেকে গানটি করা’



নিউজ ডেস্ক::কিছু দিন পরই অনুষ্ঠিত হতে যাচ্ছে রাশিয়া বিশ্বকাপ ফুটবল। আর তাই তো ফুটবল প্রেমীদের মাঝে শুরু হয়ে গেছে উন্মাদনা। চায়ের দোকান থেকে শুরু করে অফিস পাড়া সব জায়গাতেই এখন ফুটবল নিয়ে আলোচনা। কেউ পছন্দের দলের জার্সি, পতাকা কিংবা কেউ কেউ পছন্দের খেলোয়াড়ের নম্বর সংবলিত জার্সি পড়ে মাতাচ্ছেন সব জায়গা। পিছিয়ে নেই শোবিজ ভুবনের তারকারাও। এবার সেই প্রিয় দলের প্রতি ভালোবাসার জায়গা থেকে ব্রাজিল দলকে নিয়ে প্রমোশনাল থিম সং এ মডেল হলেন নায়িকা ও আইটেম কন্যা খ্যাত বিপাশা কবির।

সম্প্রতি ব্রাজিল দলকে নিয়ে প্রমোশনাল থিম সং এর শুটিং শেষ হলো এফডিসিতে। এখন অপেক্ষা মুক্তির। থিম সংটিতে বিপাশা কবির ছাড়াও আরো অভিনয় করেছেন খল অভিনেতা মিশা সওদাগর, চিত্রনায়ক জয় চৌধুরী, জারা ও দিয়া। আকাশ নিবিড়ের লিখা গানটিতে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ তারকা সাজু আহমেদ। সঙ্গীত পরিচালনা করেছেন শাহিন ওয়াহিদ।

প্রথমবারের মতো এমন একটি ভিন্ন কাজ নিয়ে বিপাশা কবির বিডি২৪লাইভকে বলেন, ‘ছোট বেলা থেকেই আমি ব্রাজিলের সার্পোটার। যখন শুনলাম এই বার বিশ্বকাপকে কেন্দ্র করে ব্রাজিলকে নিয়ে একটি প্রমোশনাল থিম সং করা হচ্ছে তখন আমি গানটিতে কাজ করতে রাজি হই। ভালোবাসার জায়গা থেকেই এই কাজ করা। আমার সাথে আরো কাজ করেছেন মিশা ভাই, জয় চৌধুরী। আমরা এই গানটি করার জন্য কেউ কোন পারিশ্রমিক নেইনি। আশা করি গানটি সবার ভালো লাগবে।’

মিউজিক ভিডিওটি রাশিয়া বিশ্বকাপে ব্রাজিলের প্রোমোশনাল গান হিসেবে লাইভ টেকনোলজির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: