বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

‘ভালোবাসার জায়গা থেকে গানটি করা’



নিউজ ডেস্ক::কিছু দিন পরই অনুষ্ঠিত হতে যাচ্ছে রাশিয়া বিশ্বকাপ ফুটবল। আর তাই তো ফুটবল প্রেমীদের মাঝে শুরু হয়ে গেছে উন্মাদনা। চায়ের দোকান থেকে শুরু করে অফিস পাড়া সব জায়গাতেই এখন ফুটবল নিয়ে আলোচনা। কেউ পছন্দের দলের জার্সি, পতাকা কিংবা কেউ কেউ পছন্দের খেলোয়াড়ের নম্বর সংবলিত জার্সি পড়ে মাতাচ্ছেন সব জায়গা। পিছিয়ে নেই শোবিজ ভুবনের তারকারাও। এবার সেই প্রিয় দলের প্রতি ভালোবাসার জায়গা থেকে ব্রাজিল দলকে নিয়ে প্রমোশনাল থিম সং এ মডেল হলেন নায়িকা ও আইটেম কন্যা খ্যাত বিপাশা কবির।

সম্প্রতি ব্রাজিল দলকে নিয়ে প্রমোশনাল থিম সং এর শুটিং শেষ হলো এফডিসিতে। এখন অপেক্ষা মুক্তির। থিম সংটিতে বিপাশা কবির ছাড়াও আরো অভিনয় করেছেন খল অভিনেতা মিশা সওদাগর, চিত্রনায়ক জয় চৌধুরী, জারা ও দিয়া। আকাশ নিবিড়ের লিখা গানটিতে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ তারকা সাজু আহমেদ। সঙ্গীত পরিচালনা করেছেন শাহিন ওয়াহিদ।

প্রথমবারের মতো এমন একটি ভিন্ন কাজ নিয়ে বিপাশা কবির বিডি২৪লাইভকে বলেন, ‘ছোট বেলা থেকেই আমি ব্রাজিলের সার্পোটার। যখন শুনলাম এই বার বিশ্বকাপকে কেন্দ্র করে ব্রাজিলকে নিয়ে একটি প্রমোশনাল থিম সং করা হচ্ছে তখন আমি গানটিতে কাজ করতে রাজি হই। ভালোবাসার জায়গা থেকেই এই কাজ করা। আমার সাথে আরো কাজ করেছেন মিশা ভাই, জয় চৌধুরী। আমরা এই গানটি করার জন্য কেউ কোন পারিশ্রমিক নেইনি। আশা করি গানটি সবার ভালো লাগবে।’

মিউজিক ভিডিওটি রাশিয়া বিশ্বকাপে ব্রাজিলের প্রোমোশনাল গান হিসেবে লাইভ টেকনোলজির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: