বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «  

ভারত-পাকিস্তান পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের বৈঠক বাতিল



আন্তর্জাতিক ডেস্ক:: ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যে পাকিস্তানের সঙ্গে পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের বৈঠক বাতিল করেছে ভারত। জম্মু-কাশ্মীরে ‘সন্ত্রাসীরা’ ভারতের তিন পুলিশ কর্মকর্তাকে তুলে নিয়ে হত্যার ঘটনার পর বৈঠকটি বাতিল করা হয়েছে।

এ বিষয়ে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র রবীশ কুমার বলেন,দায়িত্ব নেওয়ার প্রথম কয়েক মাসের মধ্যেই ইমরান খানের আসল রূপ বেরিয়ে গেলো। এমন পরিস্থিতিতে আলোচনা চালিয়ে যাওয়ার কোনো ‘অর্থই’ থাকতে পারে না।

আগামী সপ্তাহে জাতিসংঘের সাধারণ অধিবেশনের (ইউএনজিএ) সাইডলাইনে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ ও পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কুরেশির সঙ্গে বৈঠকটি হওয়ার কথা ছিলো।

ইমরান খানের অনুরোধে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বৈঠকের বিষয়ে সম্মতি দেন।তবে এমন পরিস্থিতিতে ‘আলোচনা ও সন্ত্রাস’ একসঙ্গে চলতে পারে না বলে মন্তব্য করেন রবীশ কুমার।

ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, শুক্রবার (২১ সেপ্টেম্বর) কাশ্মীরের সোপিয়ান গ্রামের বাড়ি থেকে সন্ত্রাসীরা তিন পুলিশ কর্মকর্তাকে তুলে নিয়ে যায়। এর কয়েক ঘণ্টা পর স্পেশাল ওই তিন পুলিশ কর্মকর্তার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: