বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «   ফেসবুকের প্রধান কার্যালয়ে বোমা হামলার হুমকি  » «   ডিসিদেরকে রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাইকোর্ট  » «   বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী  » «   নাজিব রাজাকের বিরুদ্ধে নতুন দুর্নীতির মামলা  » «   সিলেটে ঐক্যফ্রন্টের জনসভা বাতিল  » «   টাইম ম্যাগাজিনে বর্ষসেরায় খাসোগিসহ চার সাংবাদিক!  » «   সৌদির অনুমোদন নিয়ে আরাফাতকে হত্যা: বাসাম  » «   ফাইনালের আগেই থেমে গেল মোদির বিজয়রথ!  » «   ফখরুলের গাড়িবহরে হামলায় ইসি বিব্রত: সিইসি  » «   খালেদা জিয়ার প্রার্থিতা: অনুলিপি না লেখায় সংশ্লিষ্ট বেঞ্চে ফেরত  » «   ‘নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ’  » «   আজ সিলেট থেকে ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচার শুরু  » «   ঐক্যফ্রন্টের টার্গেট তরুণ ভোটার, সুশাসন ও ক্ষমতা বিকেন্দ্রীকরণ  » «   আজ থেকে নির্বাচনী প্রচারে নামছেন শেখ হাসিনা  » «  

ভারত-পাকিস্তান পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের বৈঠক বাতিল



আন্তর্জাতিক ডেস্ক:: ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যে পাকিস্তানের সঙ্গে পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের বৈঠক বাতিল করেছে ভারত। জম্মু-কাশ্মীরে ‘সন্ত্রাসীরা’ ভারতের তিন পুলিশ কর্মকর্তাকে তুলে নিয়ে হত্যার ঘটনার পর বৈঠকটি বাতিল করা হয়েছে।

এ বিষয়ে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র রবীশ কুমার বলেন,দায়িত্ব নেওয়ার প্রথম কয়েক মাসের মধ্যেই ইমরান খানের আসল রূপ বেরিয়ে গেলো। এমন পরিস্থিতিতে আলোচনা চালিয়ে যাওয়ার কোনো ‘অর্থই’ থাকতে পারে না।

আগামী সপ্তাহে জাতিসংঘের সাধারণ অধিবেশনের (ইউএনজিএ) সাইডলাইনে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ ও পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কুরেশির সঙ্গে বৈঠকটি হওয়ার কথা ছিলো।

ইমরান খানের অনুরোধে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বৈঠকের বিষয়ে সম্মতি দেন।তবে এমন পরিস্থিতিতে ‘আলোচনা ও সন্ত্রাস’ একসঙ্গে চলতে পারে না বলে মন্তব্য করেন রবীশ কুমার।

ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, শুক্রবার (২১ সেপ্টেম্বর) কাশ্মীরের সোপিয়ান গ্রামের বাড়ি থেকে সন্ত্রাসীরা তিন পুলিশ কর্মকর্তাকে তুলে নিয়ে যায়। এর কয়েক ঘণ্টা পর স্পেশাল ওই তিন পুলিশ কর্মকর্তার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: