শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

ভারত একাই লড়বে, একাই জিতবে: মোদি



আন্তর্জাতিক ডেস্ক:: ‘নিজের কাজ করুন।যে দায়িত্বে আছেন ভালো ভাবে পালন করুন, তাহলেই ভারত এগিয়ে যাবে। বিশ্বের দরবারে ভারত একা মাথা তুলে দাঁড়াবে, সমস্ত দায়িত্ব পালন করবে, একাই লড়বে এবং একাই জিতবে। শত্রুপক্ষ যখন সন্ত্রাসের বাতাবরণ সৃষ্টি করে তখন ধরে নেওয়া যায়, তারা ভারতের উন্নয়নকে স্তব্ধ করে দিতে চায়। আমাদের উচিত ঐক্যবদ্ধ হয়ে থাকা।আমাদের সেনা সদস্যদেরও দায়িত্ব পালন করা উচিত। কোনোভাবেই যাতে উন্নয়ন স্তব্ধ না হয়ে যায়, সেটা আমাদের নিশ্চিত করতে হবে।বৃহস্পতিবার কোটি বিজেপি সমর্থকের সঙ্গে ভিডিও কনফারেন্স কথোপথনের সময় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এসব কথা বলেন।

যদিও সাম্প্রতিক পরিস্থিতিতে এ ধরনের উদ্যোগে অংশ নেওয়ায় নরেন্দ্র মোদির সমালোচনায় সরব হয়েছে কংগ্রেস থেকে শুরু করে আপের মতো বিরোধী দলগুলি। তাদের দাবি অভিযোগ, ”সীমান্তে যখন উত্তেজনা তুঙ্গে, ভারতের এক পাইলট পাকিস্তানের হাতে বন্দি, তখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভোটের প্রস্তুতি নিতে ব্যস্ত”। যদিও তাদের সমালোচনায় কান না দিয়ে বৃহস্পতিবার ১ কোটি বিজেপি সমর্থকের সঙ্গে ভিডিও কনফারেন্স করেছেন বিজেপির এই নেতা।

এদিকে, মোদির এমন অনুষ্ঠানে অংশ নেওয়া নিয়ে কংগ্রেস মুখপাত্র এনডিটিভিকে জানিয়েছেন, এখন দেশ সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছে। পাইলটকে দেশে ফিরিয়ে আনতে হবে। সবাই তাঁকে নিয়ে ভাবছেন আর আপনি (প্রধানমন্ত্রী) দলীয় কর্মীদের উদ্দেশে বক্তব্য রাখার জন্য চিন্তিত!

পুলওয়ামার জঙ্গি হামলার পরই সরকারের পাশে থাকার বার্তা দেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। একই সঙ্গে রাজনৈতিক কর্মকাণ্ডও স্থগিত করে দেয় কংগ্রেস। আজ কংগ্রেসের কার্যনির্বাহী কমিটির বৈঠক বাতিল হয়ে গেছে। তাছাড়া আজ বৃহস্পতিবার ২১টি বিরোধী দলের বৈঠক ডাকা হয়েছিল তাও হচ্ছে না। মোদির সমালোচনা করেছেন আপ নেতা সঞ্জয় সিংও।

টুইটে তিনি লেখেন, সমস্ত বিরোধী দল জাতীয় নিরাপত্তা নিয়ে চিন্তিত। দিল্লির মুখ্যমন্ত্রী রাজ্যের ক্ষমতা বাড়াতে যে অনশন করবেন বলে জানিয়েছিলেন তাও বাতিল হয়ে গেছে। কংগ্রেসও কার্যনির্বাহী সমিতির বৈঠক করছে না। আর এই সময়ে দলীয় কর্মীদের সঙ্গে কথা বলে সংগঠনকে শক্তিশালী করার কাজ করছেন মোদি।

সূত্র: এনডিটিভি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: