রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

ভারতে ৫ বাংলাদেশি গ্রেফতার



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের মুম্বাইয়ে সশস্ত্র ডাকাতির অভিযোগে ৫ বাংলাদেশিকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। ওই পাঁচ বাংলাদেশির কাছ থেকে টাকা ও গয়না উদ্ধার করা হয়েছে। মূল্য মিলিয়ে ৯.৯৮ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

মুম্বাই পুলিশ বলছে, প্রদেশের থানের কাশিমিরা এলাকায় গ্রেফতার পাঁচজনই বাংলাদেশি নাগরিক। এদের মধ্যে তিনজন কয়েকদিন আগে বিমানযোগে ভারতে প্রবেশ করেছে। বাকি দু’জন এসেছে ট্রেনে।

গ্রেফতারকৃতরা হলেন, মোহাম্মদ পালসা ইসমাইল হাওলাদার, বাপি আকবর শেখ, মোহাম্মদ লতিফ শেখ, মোহাম্মদ আকরাম ইরফান আলি ও লোকমান চান মিয়া। প্রথম ৪ জনের বাড়ি বাংলাদেশের খুলনা জেলায় এবং অন্যজন সিলেটের বাসিন্দা।

গত ২২ মার্চ ভোরে থানের চেনা ক্রিকের কাছে একটি বাড়ির গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে বলে মুম্বাই পুলিশের দাবি। ওই বাড়িতে ঢুকে তারা মালামালসহ প্রায় ১০ লাখ টাকা লুট করে। পরে মুম্বাইয়ের ভাসাই ও ভারসোভার সেতু দিয়ে যাওয়ার সময় গাড়ি থামিয়ে তাদের গ্রেফতার করা হয়।

অন্যদিকে, থানের একটি আদালত অবৈধ ভাবে ভারতে বসবাসের অভিযোগে দুই বাংলাদেশি নারীকে এক বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন। পাশাপাশি ৫ হাজার টাকা করে জরিমানাও করা হয়েছে তাদের। দণ্ডপ্রাপ্ত এ দুই নারী হলেন, মমতাজ রসুল শেখ ও মুনিরা আখতার হুসেন। এবিপি আনন্দ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: