বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «  

ভারতে ৫ বাংলাদেশি গ্রেফতার



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের মুম্বাইয়ে সশস্ত্র ডাকাতির অভিযোগে ৫ বাংলাদেশিকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। ওই পাঁচ বাংলাদেশির কাছ থেকে টাকা ও গয়না উদ্ধার করা হয়েছে। মূল্য মিলিয়ে ৯.৯৮ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

মুম্বাই পুলিশ বলছে, প্রদেশের থানের কাশিমিরা এলাকায় গ্রেফতার পাঁচজনই বাংলাদেশি নাগরিক। এদের মধ্যে তিনজন কয়েকদিন আগে বিমানযোগে ভারতে প্রবেশ করেছে। বাকি দু’জন এসেছে ট্রেনে।

গ্রেফতারকৃতরা হলেন, মোহাম্মদ পালসা ইসমাইল হাওলাদার, বাপি আকবর শেখ, মোহাম্মদ লতিফ শেখ, মোহাম্মদ আকরাম ইরফান আলি ও লোকমান চান মিয়া। প্রথম ৪ জনের বাড়ি বাংলাদেশের খুলনা জেলায় এবং অন্যজন সিলেটের বাসিন্দা।

গত ২২ মার্চ ভোরে থানের চেনা ক্রিকের কাছে একটি বাড়ির গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে বলে মুম্বাই পুলিশের দাবি। ওই বাড়িতে ঢুকে তারা মালামালসহ প্রায় ১০ লাখ টাকা লুট করে। পরে মুম্বাইয়ের ভাসাই ও ভারসোভার সেতু দিয়ে যাওয়ার সময় গাড়ি থামিয়ে তাদের গ্রেফতার করা হয়।

অন্যদিকে, থানের একটি আদালত অবৈধ ভাবে ভারতে বসবাসের অভিযোগে দুই বাংলাদেশি নারীকে এক বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন। পাশাপাশি ৫ হাজার টাকা করে জরিমানাও করা হয়েছে তাদের। দণ্ডপ্রাপ্ত এ দুই নারী হলেন, মমতাজ রসুল শেখ ও মুনিরা আখতার হুসেন। এবিপি আনন্দ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: