মঙ্গলবার, ২২ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সে যে এত বড় প্রতারক, তা আমার জানা ছিল না’  » «   ছাত্রের সঙ্গে শিক্ষিকার অন্তরঙ্গ ছবি, ফেসবুকে তোলপাড়!  » «   বিশ্বকাপ সরাসরি দেখাবে যেসব টিভি চ্যানেল  » «   নিজের ঘরের মাদক ব্যবসায়ীদের ধরুন  » «   সেলিমা রহমানসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «  

‘ভারতের সাথে প্রতিরক্ষা চুক্তি করতে চাচ্ছে সরকার’



ভারতের সাথে প্রতিরক্ষা চুক্তি করতে চাচ্ছে সরকার বলে মন্তব্য করেছেনবিএনপির স্থায়ী কমিটিরি সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।
শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী ক্ষুদ্র জাতিগোষ্ঠী দল আয়োজিত ‘জাতীয় স্বাধীনতা, গণতন্ত্র, অর্থনৈতিক মুক্তি ও চলমান রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
‘খালেদা ছাড়া দেশে জঙ্গি নেই’ ইনুর এমন বক্তব্যে ক্ষোভ প্রকাশ করে গয়েশ্বর চন্দ্র বলেন, ‘ইনু একটি জাতীয় বেয়াদব। যখনই সুযোগ পায় ও (ইনু) চেষ্টা করে খালেদা জিয়াকে একটু গালাগালি করার।’
ইনুকে বিদেশী এজেন্ট দাবি করে গয়েশ্বর চন্দ্র বলেন, ‘সশস্ত্র আন্দোলনের মাধ্যমে ইনু বঙ্গবন্ধু হত্যাকান্ডকে তরান্বিত করেছে আর এখন তার মেয়ে শেখ হাসিনাকে কফিনে ঢোকানোর চেষ্টা করছে।’
‘নির্বাচন সুষ্ঠু না হলে বিএনপি কিভাবে জয় লাভ করল?’ সদ্য শেষ হওয়া কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগ নেতাদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যতদিন পর্যন্ত সব দলের মানুষ বিনা বাধায় নিজেদের ভোট প্রয়োগ করতে না পারবে ততক্ষণ পর্যন্ত বলা যায় না নির্বাচন সুষ্ঠ হচ্ছে।
হাসিনা প্রমাণ করতে চান ভারতের সাথে প্রতিরক্ষা চুক্তির প্রয়োজন আছে তাই দেশে জঙ্গিবাদের নাটক শুরু হয়েছে দাবি করে তিনি বলেন, সামরিক চুক্তি বাস্তবায়নের জন্যই বর্তমানে দেশে জঙ্গিবাদের একটি মহোৎসব চলছে। ভারত হাসিনার বড়ভাই মন্তব্য করে বিএনপি এ নেতা বলেন, বড়ভাইয়ের বাসায় বেড়াতে যাবেন কিছু না নিয়ে গেলে কি হয়? তাই তিনি কিছু কাগজ নিয়ে যাচ্ছেন। চুক্তির কাগজ। বাংলার মানুষ তিস্তার পানি ছাড়া অন্য কিছু চায়না উল্লেখ করে এসময় পানি না আনতে পারলে প্রধানমন্ত্রীকে পানিতে ডুবে মরতে বলেন গয়েশ্বর।
জাতীয়তাবাদী ক্ষুদ্র জাতিগোষ্ঠী দল ঢাকা মহানগরের সভাপতি ইঞ্জিঃ প্রলয় স্নালের সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এড. আফজাল এইচ খান, বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স সহ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: