বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

ভারতের মুসলিমদের সঙ্গে ভাড়াটিয়ার মতো আচরণ!



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের মুসলিমদের সঙ্গে ভাড়াটিয়ার মতো আচরণ করা হয় বলে মন্তব্য করেছেন দেশটির সমাজবাদী পার্টির নেতা আজম খান। সংবাদসংস্থা এএনআইকে সোমবার আজম খান বলেন, একটা সময় আরএসএস বলত তারা মুসলিমদের সেকেন্ড ক্লাস সিটিজেন বানিয়ে ছাড়বে। কিন্তু এখন বলতেই হচ্ছে দেশে মুসলিমদের অবস্থা ভাড়াটিয়ার মতো।

রমজান মাসে ভোট হওয়ায় এই নেতা ক্ষোভ প্রকাশ করে জানান, ভোটের দিন ঘোষণার পর তা পরিবর্তন করা সম্ভব নয়। কিন্তু দিন ঘোষণার আগে নির্বাচন কমিশন নিশ্চয়ই বিষয়টি জানত।

এছাড়া এসময় সমাজবাদী পার্টির এই নেতা বিজেপির কড়া সমালোচনা করেন। এনআইএকে আজম খান বলেন, প্রথমবার কেউ সার্জিক্যাল স্ট্রাইকের নামে ভোট চাইতে যাবে। তার মানে সেনাদের জীবনের উপর ভোট চাওয়া হচ্ছে।

গত ১০ মার্চ ভারতে সপ্তদশ লোকসভা নির্বাচনের সময়সূচি প্রকাশ করে দেশটির নির্বাচন কমিশন।এবারে ভারতে মোট ৭ দফায় লোকসভা নির্বাচন হবে। ১১ এপ্রিল থেকে শুরু হবে ভোটগ্রহণ পর্ব। ১৮ মার্চ থেকে ২৫ মার্চ পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। ২৩ মে লোকসভা নির্বাচনের ফল ঘোষণা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: