শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

ভারতের মুসলিমদের সঙ্গে ভাড়াটিয়ার মতো আচরণ!



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের মুসলিমদের সঙ্গে ভাড়াটিয়ার মতো আচরণ করা হয় বলে মন্তব্য করেছেন দেশটির সমাজবাদী পার্টির নেতা আজম খান। সংবাদসংস্থা এএনআইকে সোমবার আজম খান বলেন, একটা সময় আরএসএস বলত তারা মুসলিমদের সেকেন্ড ক্লাস সিটিজেন বানিয়ে ছাড়বে। কিন্তু এখন বলতেই হচ্ছে দেশে মুসলিমদের অবস্থা ভাড়াটিয়ার মতো।

রমজান মাসে ভোট হওয়ায় এই নেতা ক্ষোভ প্রকাশ করে জানান, ভোটের দিন ঘোষণার পর তা পরিবর্তন করা সম্ভব নয়। কিন্তু দিন ঘোষণার আগে নির্বাচন কমিশন নিশ্চয়ই বিষয়টি জানত।

এছাড়া এসময় সমাজবাদী পার্টির এই নেতা বিজেপির কড়া সমালোচনা করেন। এনআইএকে আজম খান বলেন, প্রথমবার কেউ সার্জিক্যাল স্ট্রাইকের নামে ভোট চাইতে যাবে। তার মানে সেনাদের জীবনের উপর ভোট চাওয়া হচ্ছে।

গত ১০ মার্চ ভারতে সপ্তদশ লোকসভা নির্বাচনের সময়সূচি প্রকাশ করে দেশটির নির্বাচন কমিশন।এবারে ভারতে মোট ৭ দফায় লোকসভা নির্বাচন হবে। ১১ এপ্রিল থেকে শুরু হবে ভোটগ্রহণ পর্ব। ১৮ মার্চ থেকে ২৫ মার্চ পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। ২৩ মে লোকসভা নির্বাচনের ফল ঘোষণা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: