সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «   আমি বহু ইস্যুতেই নোবেল পাই, ওরা দেয় না: ট্রাম্প  » «  

ভাটিয়ারীতে সড়কদুর্ঘটনায় প্রাণ গেল তিন যুবকের



ভাটিয়ারীতে সড়ক দুর্ঘটনার পর এভাবেই পড়েছিল যুবকদের মৃতদেহ। (আমরা বিকৃত কোনো ছবি দেখাই নাই।)

নিজস্ব প্রতিবেদক:: সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বানুর বাজার এলাকায় কাভার্ডভ্যানের  চাপা পড়ে তিন যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, মোহাম্মদ রাকিব(২৫) পিতা- এজাহার মিয়া,নয়ন (২৮) পিতা- মো: মুসলিম,জাবেদ (২৮)) পিতা-মোহাম্মদ সৈয়দ। নিহত সবাই উপজেলার সলিমপুর ইউনিয়নের ফরিকরহাট এলাকার বাসিন্দা।

বুধবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভাটিয়রী বানুর বাজার এলাকায় রাত সাড়ে ১০টার দিকে বাংলাবাজারস্হ ফকিরহাট থেকে সীতাকুণ্ডের দিকে যাচ্ছিলো  পালসার মোটর সাইকেলের (নং চট্টমেট্রো ল ১১-২৫৪৯) এর তিন আরোহী রাকিব,নয়ন ও জাবেদ। এসময় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহীর চালকসহ দুইজন মারা যায়।  অপর মোটরসাইকেল আরোহী জাবেদ হাসপাতালে নেওয়া পথে মারা যায়।

সীতাকুণ্ড বার অাউলিয়া হাইওয়ে থানার ইনচার্জ  মো. নজরুল ইসলাম বিষটি নিশ্চিত করে বলেন এঘটনায় ঘাতক কাভার্ড  ভ্যান ঢাকমুখী (চট্টমেট্টো ট ১১-৫৭৩০)  আটক করা হয়েছে।  আহম্মদ পাঠান ও এস আই হুমায়ুন জানান, রাত পৌনে ১০ টার দিকে বানুর বাজার এলাকায় ঢাকামূখী একটি কভারভ্যানের চাপায় দুইজন ঘটনাস্হলে নিহত হয় এবং আহত অবস্হায় হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা যায়। আমরা লাশ দুইটি উদ্ধার করা হয়েছে। একইসাথে ঘাতক কভারভ্যানটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: