শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

ভাটিয়ারীতে সড়কদুর্ঘটনায় প্রাণ গেল তিন যুবকের



ভাটিয়ারীতে সড়ক দুর্ঘটনার পর এভাবেই পড়েছিল যুবকদের মৃতদেহ। (আমরা বিকৃত কোনো ছবি দেখাই নাই।)

নিজস্ব প্রতিবেদক:: সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বানুর বাজার এলাকায় কাভার্ডভ্যানের  চাপা পড়ে তিন যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, মোহাম্মদ রাকিব(২৫) পিতা- এজাহার মিয়া,নয়ন (২৮) পিতা- মো: মুসলিম,জাবেদ (২৮)) পিতা-মোহাম্মদ সৈয়দ। নিহত সবাই উপজেলার সলিমপুর ইউনিয়নের ফরিকরহাট এলাকার বাসিন্দা।

বুধবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভাটিয়রী বানুর বাজার এলাকায় রাত সাড়ে ১০টার দিকে বাংলাবাজারস্হ ফকিরহাট থেকে সীতাকুণ্ডের দিকে যাচ্ছিলো  পালসার মোটর সাইকেলের (নং চট্টমেট্রো ল ১১-২৫৪৯) এর তিন আরোহী রাকিব,নয়ন ও জাবেদ। এসময় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহীর চালকসহ দুইজন মারা যায়।  অপর মোটরসাইকেল আরোহী জাবেদ হাসপাতালে নেওয়া পথে মারা যায়।

সীতাকুণ্ড বার অাউলিয়া হাইওয়ে থানার ইনচার্জ  মো. নজরুল ইসলাম বিষটি নিশ্চিত করে বলেন এঘটনায় ঘাতক কাভার্ড  ভ্যান ঢাকমুখী (চট্টমেট্টো ট ১১-৫৭৩০)  আটক করা হয়েছে।  আহম্মদ পাঠান ও এস আই হুমায়ুন জানান, রাত পৌনে ১০ টার দিকে বানুর বাজার এলাকায় ঢাকামূখী একটি কভারভ্যানের চাপায় দুইজন ঘটনাস্হলে নিহত হয় এবং আহত অবস্হায় হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা যায়। আমরা লাশ দুইটি উদ্ধার করা হয়েছে। একইসাথে ঘাতক কভারভ্যানটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: